রংপুরে দুই বাসের সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৮
প্রকাশ : ০৩ সেপ্টেম্বর ২০১৮, ০৯:৩৮
রংপুরে দুই বাসের সংঘর্ষে মৃতের সংখ্যা বেড়ে ৮
রংপুর ব্যুরো
প্রিন্ট অ-অ+

রংপুরে মহানগরীর সিওবাজার এলাকায় বিআরটিসি বাসের সাথে অন্য একটি বাসের সংর্ঘষের ঘটনায় রাকিব (১২) নামে আরো এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে দুর্ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ জনে।


রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় সোমবার সকালে মারা যায় রাকিব। সে গাইবান্ধা জেলার তালুক বেলকা গ্রামের খসরু মাহমুদের ছেলে।


রবিবার দুপুরে বগুড়া থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী একটি বিআরটিসি বাস রংপুরের সিও বাজার এলাকায় পৌঁছালে বিপরীতমুখী দিনাজপুর থেকে ছেড়ে আসা রংপুরগামী অপর একটি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় চারজন মারা যান।


নিহতরা হলেন- নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মৃত শহিদুল ইসলামের স্ত্রী নুর বানু (৪৪), একই উপজেলার ফুলকি বেগম(৫৫), সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী গ্রামের আনোয়ার হোসেনের স্ত্রী অমিজন নেছা (৪৬), গাইবান্ধার সুন্দরগঞ্জের তালুকবর্মণ এলাকার রুবেল মিয়ার স্ত্রী রোখসানা বেগম (২৪), পঞ্চগড়ের শাহিন মিয়া (১২), পঞ্চড়ের তেঁতুলিয়া থানার কনস্টেবল মামুনের স্ত্রী সুমি আখতার (২৪), ঠাকুরগাঁওয়ের ধবলি এলাকার বাসিন্দা আব্দুর রহমান (৭০) এবং আজ সকালে মারা যাওয়া রাকিব।


এ ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোন্নাফ কবীরকে প্রধান করে তিন সদস্যের এ তদন্ত কমিটিকে আগামী সাতদিনের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে।


কমিটির অন্য সদস্যরা হলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সার্বিক) আবু মারুফ হোসেন ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবু রাফা মোঃ আরিফ।


জেলা প্রশাসক জানান, হতাহতদের আর্থিক সহায়তা ছাড়াও যাদের লাশ বাড়িতে নেওয়ার সামর্থ্য নেই তাদেরও আর্থিক সহায়তা দেয়া হয়।


বিবার্তা/জাকিয়া


>>রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৫, আহত ৩০

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com