সুন্দরবনে অস্ত্রসহ ৪ জলদস্যু গ্রেফতার
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ১৪:৩৮
সুন্দরবনে অস্ত্রসহ ৪ জলদস্যু গ্রেফতার
বরগুনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বরগুনার পাথরঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকা থেকে দুই জলদস্যু বাহিনীর ৪ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৮। শনিবার ভোরে র‌্যাব গোলাবারুদসহ তাদেরকে পাথরঘাটা থানায় হস্তান্তর করেছে।


এছাড়া গ্রেফতারদের বিরুদ্ধে র‌্যাব-৮ এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বাদী হয়ে পাথরঘাটা থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির অভিযোগে পৃথক ৪টি মামলা দায়ের করেছেন।


পাথরঘাটা থানার ওসি মোল্লা মো. খবীর আহম্মেদ জানান, র‌্যাব-৮ এর সদস্যরা শুক্রবার বিকেলে পাথরঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকায় অভিযানকালে ছত্তার বাহিনীর সদস্য রুমি শেখকে আটক করে। পরে তার তথ্যের ভিত্তিতে সুন্দরবনে অভিযান পরিচালনা করে জলদস্যু জাকির বাহিনীর অন্য ৩ সদস্যকে আটক করে।


গ্রেফতারকৃতরা হলেন, সুন্দরবনের জলদস্যু ছত্তার বাহিনীর সদস্য বাগেরহাটের মোংলা উপজেলার নারিকেলতলা এলাকার আ. গফফার শেখের ছেলে রুমি শেখ (২৮), জাকির বাহিনীর সদস্য রামপালের কাঁঠালি এলাকার ইউনুছ আকন্দের ছেলে এমাদুল আকন্দ (২৭), বড় কাঁঠালি এলাকার বাবুল খানের ছেলে ইমরান খান (২৮) ও মোংলা উপজেলার সোনাইতলা এলাকার আবু হাসান সরদারের ছেলে হাসমত আলী (৩৭)।


এ সময় তাদের কাছ থেকে ২টি দেশীয় বন্দুক, ১০ রাউন্ড গুলি, একটি একনলা বন্দুক ও ১২ বোর বন্দুকের ৪ রাউন্ড কার্তুজসহ ৩টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।


এ প্রসঙ্গে বরিশাল র‌্যাব-৮ এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাথঘাটা সংলগ্ন সুন্দরবনের শাখা খাল এলাকায় পৃথকভাবে জলদস্যুদের আস্তানায় অভিযানকালে দুই বাহিনীর ৪ দস্যুকে আটক করা হয়েছে। এ সময় অন্তত আরো ৫ থেকে ৭ জন জলদস্যু পালিয়ে যায়। ৪ জনকে আসামি করে পাথরঘাটা থানায় অস্ত্র ও ডাকাতি প্রস্তুতির পৃথক ৪টি মামলা করা হয়েছে। পালিয়ে যাওয়া দস্যুদের আটকের ব্যাপারেও অভিযান অব্যাহত রয়েছে।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com