সাভারে দুই যুবকের হাত-পায়ের রগ কাটলো প্রতিবেশীরা
প্রকাশ : ০১ সেপ্টেম্বর ২০১৮, ০৯:২৬
সাভারে দুই যুবকের হাত-পায়ের রগ কাটলো প্রতিবেশীরা
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রাস্তায় ইট বিছানোকে কেন্দ্র করে সাভারে দুই যুবকের হাত ও উরুর রগ কেটে দিয়েছে প্রতিবেশীরা।


ঘটনাটি ঘটেছে সাভারের ভাগলপুর বালুঘাট এলাকায়। এ ঘটনায় আহতের উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এলাকাবাসী জানায়, ভাগলপুর এলাকায় একটি আঞ্চলিক রাস্তায় গর্ত হওয়ায় রাস্তায় রাখা ইট দিয়ে তা পূরণ করেন ভাগলপুর এলাকার দ্বীন মোহাম্মদ নামের এক ব্যক্তি। এ ঘটনায় ওই ইট দিয়ে গর্ত পূরণ করায় প্রতিবেশী ওয়াসিম নামের এক ব্যক্তি দ্বীন মোহাম্মদকে কিছু বুঝে ওঠার আগে বাড়িতে ধরে নিয়ে গিয়ে মারধর করেন।


পরে দ্বীন মোহাম্মদের চিৎকারে তার স্বজন রাজু হোসেন, আবু সাঈদ, ইমরান হোসেন, জহিরুল ইসলাম সেন্টু মিয়া তাকে বাঁচাতে আসলে ওয়াসিম ও তার সহযোগী আবু সাঈদ, মহসিন রাসেল তাদেরকে ধরে পিটিয়ে গুরুতর আহত করে। এসময় ওয়াসিম নামের ওই ব্যক্তি ধারালো অস্ত্র দিয়ে রাজু হোসেনের ডান হাতের রগ ও আবু সাঈদের উরুর রগ কেটে দেন।


পরে স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে ভর্তি করে। দুই জনের রগ কাটার খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় পুলিশ হাসেন আলী নামের এক ব্যক্তিকে আটক করলেও অন্যদের আটক করতে পারেনি।


এবিষয়ে সাভার মডেল থানার ওসি মোহসিনুল কাদির বলেন, এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরীফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com