কালিদাসপুরে আ.লীগের কর্মিসমাবেশ
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ১৭:৫০
কালিদাসপুরে আ.লীগের কর্মিসমাবেশ
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে কালিদাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মিসমাবেশ বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী লীগের সভাপতি ও চুয়াডাঙ্গা-১ আসনের সংসদ সদস্য সোলায়মান হক জোয়ার্দ্দার ছেলুন।


আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গণুর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা আব্দুর রসিদ, নাসির উদ্দিন আহামেদ, প্রশান্ত অধিকারী, যুগ্ম-সাধারণ সম্পাদক সাবেক মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার টোটন, সাংগঠনিক সম্পাদক মুন্সি আলমগীর হান্নান, মাসুদুজ্জামান লিটু, বন ও পরিবেশ সম্পাদক শহিদুল ইসলাম খান, চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক নঈম হাসান জোয়ার্দ্দার, যুগ্ম-আহবায়ক শামসুদ্দোহা মল্লিক হাসু, উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের জেলা ও উপজেলার নেতৃবৃন্দ।



আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইয়াকুব আলি মাস্টারের পরিচালনায় আরো বক্তব্য দেন, কালিদাসপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক জালাল উদ্দিন, যুগ্ম-আহবায়ক জালাল উদ্দিন, মোল্লা কামুরুজ্জামান শামীম, ৯ টি ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।


বিবার্তা/বিজ্ঞপ্তি/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com