‘কোনো ষড়যন্ত্রেই নির্বাচন ঠেকাতে পারবে না’
প্রকাশ : ৩১ আগস্ট ২০১৮, ১০:০২
‘কোনো ষড়যন্ত্রেই নির্বাচন ঠেকাতে পারবে না’
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আগামী একাদশ জাতীয় নির্বাচন নিয়ে বিএনপির সাথে কোনো সংলাপের প্রয়োজন নেই ও কোনো ষড়যন্ত্রেই নির্বাচন ঠেকাতে পারবে না বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. শ্রী বীরেন শিকদার।


শুক্রবার সকালে সাভারের শেখ হাসিনা যুব কেন্দ্রে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব একথা বলেন।


তিনি বলেন, নির্বাচন কমিশন সংবিধান অনুযায়ী নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছে। সংবিধান অনুযায়ী আগামী নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে হবে এতে কোনো সন্দেহ নেই। তাই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনেই নির্বাচনে আসতে হবে।


এদেশে আর কোনো দিন তত্ত্বাবধায়ক সরকার আসবে না বলে জানিয়ে মন্ত্রী বলেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের জন্য দেশে মায়া কান্না শুরু করেছে এতে করে কোনো লাভ হবে না। দেশকে অভিশাপ মুক্ত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর খুনিদের ও যুদ্ধাপরাধীদের বিচার করছে দেশ এখন কলঙ্কমুক্ত হয়েছে। বর্তমান সরকারের রিজার্ভে যা টাকা রয়েছে সেই টাকা দিয়ে আরো সাতটি পদ্মা সেতু করা যাবে বলেও জানান মন্ত্রী।


এর আগে মন্ত্রী ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন ও শিশুদের নিয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।


পরে বঙ্গবন্ধুর রুহের আত্মর মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।


শেখ হাসিনা জাতীয় যুব উন্নয়ন ইনস্টিটিউটের মহাপরিচালক আনোয়ারুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ডা. এনামুর রহমান, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ আব্দুল্লাহ।


বিবার্তা/শরিফুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com