ঝিনাইদহে ভিজিএফ'র চাল চুরির ঘটনায় মামলা
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ২০:৪৭
ঝিনাইদহে ভিজিএফ'র চাল চুরির ঘটনায় মামলা
ঝিনাইদহ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝিনাইদহের মহারাজপুর ইউনিয়নের হরিপুর গ্রামের পুকুর থেকে ভিজিএফ কর্মসূচির চাল উদ্ধারের ঘটনায় বুধবার মামলা হয়েছে। চাল ব্যাবসায়ী আজিজুল ইসলাম শাহকে আসামি করে ঝিনাইদহ সদর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলাটি করেন ঝিনাইদহ পিআইও অফিসের কার্য-সহকারী জাহিদ হাসান।


আজিজুল শাহ হরিপুর গ্রামের কওছার আলীর ছেলে। তিনি এ ঘটনার পর থেকেই পলাতক রয়েছে।


আজিজুল শাহের ফাঁস হওয়া এক অডিও রেকর্ড থেকে জানা গেছে, সবুজের মাধ্যমে মহারাজপুর ইউনয়নের ৫২ বস্তা ও সাইফুলের মাধ্যমে নলডাঙ্গা ইউনিয়নের ভিজিএফ’র চাল কেনেন। চাল কেনার পর হাসান ও বাবু মোবাইলে তাকে জানান প্রশাসন খুব তৎপর। ডিবি পুলিশ অভিযান চালাতে পারে। এই ভয়ে আজিজুল শাহ নিজ গোডাউন থেকে চাল রাতের আঁধারে বাড়ি নিয়ে দুইটি পুকুরে ফেলে দেন। ৩/৪ দিন পর চাল পচা গন্ধ ছড়িয়ে পড়লে সোমবার রাতে ও মঙ্গলবার দুপুরে সদর উপজেলা নির্বাহী অফিসার শাম্মি ইসলামের উপস্থিতিতে জনতা পুকুর থেকে চাল উদ্ধার করে।


ঝিনাইদহ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাম্মি ইসলাম জানান, সদরের দোগাছি ইউনিয়নের কলমনখালী বাজার থেকে ১০২ বস্তা ভিজিএফ কর্মসূচির চাল উদ্ধারের ঘটনায় তিন জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এই মামলায় মধুনাথপুর গ্রামের মিঠু জোয়ারদার, কলমনখালী গ্রামের শরিফুল ইসলাম ও পন্ডিতপুর গ্রামের বিপুলকে আসামি করা হয়। তাদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫ ধরায় অভিযোগ আনা হয়েছে।


বিবার্তা/কোরবান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com