ত্রিশালে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামীসহ আটক ৩
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৯:২৪
ত্রিশালে গৃহবধূ হত্যার অভিযোগে স্বামীসহ আটক ৩
অভিযুক্ত স্বামী সাদ্দাম হোসেন
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দাম্পত্য কলহের জের ধরে স্বামীর হাতে খুন হলেন গৃহবধূ সুইটি আক্তার (২৫)। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নের অলহরি দুর্গাপুর গ্রামে। এ ঘটনায় স্বামীসহ তিন জনকে আটক করেছে পুলিশ।


পুলিশ জানায়, আট বছর আগে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের অলহরি দুর্গাপুর গ্রামের ছাবেদ আলীর ছেলে সাদ্দাম হোসেনের সঙ্গে বইলর ইউনিয়নের ভরাডোবা গ্রামের জয়নাল আবেদিনের মেয়ে সুইটি আক্তারের বিয়ে হয়। দাম্পত্য কলহের জের ধরে গত মঙ্গলবার রাতে সাদ্দাম তার স্ত্রী সুইটি আক্তারের ঘাড়ে দা দিয়ে কোপ দেয়। এতে মারাত্বক জখম হয়ে প্রচুর রক্তক্ষরণ হয় তার। টের পেয়ে সাদ্দামের বড় ভাই সিদ্দিক রক্তাক্ত অবস্থায় সুইটিকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। এ সময় চিকিৎসকরা সুইটিকে মৃত ঘোষণা করে।


পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্পের পুলিশ সাদ্দাম, তার বড় ভাই শাহজাহান এবং ছোট ভাই আব্দুল্লাহকে আটক করে ত্রিশাল থানায় পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় ত্রিশাল থানায় মামলা দায়ের করা হয়েছে।


তদন্ত কর্মকর্তা এসআই শরীফ হায়দার আলী জানান, কী কারণে স্ত্রীকে হত্যা করেছে সাদ্দাম তা এখনও জানা যায়নি। তবে স্ত্রীর সঙ্গে সাদ্দাম প্রায়ই ঝগড়া করতো বলে জানা গেছে।


বিবার্তা/নোমান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com