আন্দোলন ও নির্বাচন ছাত্রলীগ ছাড়া হয় না: দীপু মনি
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৬:৪২
আন্দোলন ও নির্বাচন ছাত্রলীগ ছাড়া হয় না: দীপু মনি
চাঁদপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, আগামী নির্বাচনে স্বাধীনতা বিরোধী ও তাদের দোসরদের পরাজিত করতে হবে। আর এর জন্য অগ্রণী ভূমিকা পালন করবে ছাত্রলীগ। বাংলাদেশে আন্দোলন ও নির্বাচন ছাত্রলীগ ছাড়া হয় না।


জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার দুপুরে চাঁদপুরে শিল্পকলা একাডেমিতে সদর উপজেলা ছাত্রলীগের আলোচনা সভায় তিনি এ কথা বলেন।


ডা. দীপু মনি বলেন, শোকাবহ ১৫ আগস্ট বাঙালি জাতির জীবনে সবচেয়ে কলঙ্কময় ও বেদনার দিন। জাতির পিতা কর্মময় জীবনের প্রতিটি মুহুর্ত বাংলার মানুষের মুক্তির সংগ্রামে কাটিয়ে দিয়েছেন।


সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি এবিএম রেজওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খানের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. সামছুল হক ভুইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযাদ্ধা আবু নাঈম পাটোয়ারী দুলাল, সহ-সভাপতি জেআর ওয়াদুদ টিপু, শিক্ষা বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর যুবলীগের আহবায়ক হুমায়ুন কবির সুমন, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজ প্রমুখ।



আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন চাঁদপুর সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অপু পাটওয়ারী, অপু কুমার বিশ্বাস, সাবেক ছাত্রলীগ নেতা শাহ আলম মোল্লা, চাসক ছাত্রলীগের শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক আতিকুর রহমান (অভি) প্রমুখ।


বিবার্তা/ইমরান/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com