দুই জেলায় এনার বাস দুর্ঘটনায় ৫ জন নিহত
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৫:৩২
দুই জেলায় এনার বাস দুর্ঘটনায় ৫ জন নিহত
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

দেশের দুই জেলায় এনা পরিবহনের বাস দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে পাঁচজন। ব্রাহ্মণবাড়িয়া ও নরসিংদীতে এ দুর্ঘটনা দুটি ঘটে। এতে আহত হয়েছে আরো অন্তত ২০ জন।


বিবার্তার ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি জানিয়েছেন, জেলার সরাইল উপজেলায় এনা পরিবহনের একটি বাস খাদে পড়ে তিনজন নিহত ও অন্তত ২০ জন আহত হয়েছে।


উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের বৈশ্বামুড়া এলাকায় বুধবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজন নারী ও এক শিশু রয়েছে বলে জানা গেছে। তবে তাৎক্ষণিকভাবে হাতহতদের নাম-পরিচয় জানা যায়নি।


খাঁটিহাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হোসেন সরকার দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুপুরে সিলেটগামী এনা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে বৈশ্বামুড়া এলাকায় মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।


খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ চালাচ্ছে। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এদিকে নরসিংদীর শিবপুরে এনা পরিবহনের একটি বাসের চাপায় দুই মোটোরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের আমতলায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫) ও কফিল উদ্দিনের ছেলে রোমান (২৪)। তারা কাপাসিয়া এলাকার খিড়াটি গ্রামের বাসিন্দা।


পুলিশ জানিয়েছে, এনা পরিবহনের একটি বাস ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। বাসটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর উপজেলার আমতলায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মারা যান। আহত অবস্থায় অপর মোটরসাইকেল আরোহীকে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।


ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে বাস ভাঙচুরের চেষ্টা করেন। পরে সৃষ্টিগড় থেকে এনা পরিবহনের বাসটি আটক করে হাইওয়ে পুলিশ।


বিবার্তা/কামরুল/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com