মাগুরায় আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষ, আহত ১০
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ১৪:৫২
মাগুরায় আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষ, আহত ১০
মাগুরা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

মাগুরা মহম্মদপুর উপজেলার যশপুর গ্রামে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে কমপক্ষে ৫টি বাড়ি। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার মাইজপাড়া এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতা আজম সর্দারের সমর্থকদের সাথে একই গ্রামের যশপুর এলাকার আওয়ামী লীগ নেতা বাচ্চু সর্দারের সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দ্বন্দ্ব চলছিল। এর জের ধরে সোমবার রাতে বাচ্চু সর্দারের লোকজন আজম সর্দার সমর্থক শওকতকে আওনাড়া বাজার থেকে হাতুড়িপেটা করে। এ ঘটনায় বুধবার সকালে আজম সর্দারের লোকজন দেশীয় অস্ত্র- ঢাল, সরকি, রমাদা নিয়ে অতর্কিতভাবে বাচ্চু সর্দারের সমর্থকদের ওপর হামলা করে।


পরে সংঘর্ষের ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে উভয়পক্ষের সমর্থকরা ব্যাপক সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সংঘর্ষে নারীসহ ১০ জন আহত হন। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


সংঘর্ষের জন্য আজম সর্দার ও বাচ্চু সর্দার পরষ্পরকে দায়ী করেছেন।


মহম্মদপুর থানার ওসি মো. তারীকুল ইসলাম জানান, এখন পরিস্থিতি শান্ত রয়েছে। পুনরায় সংঘর্ষ এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


উল্লেখ্য, গত রবিবারও এই উপজেলার ঘুল্লিয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে প্রায় ছয় ঘণ্টাব্যাপী সংঘর্ষের ঘটনা ঘটে। সে সময় অর্ধশত মানুষ আহত হন। ভাংচুর ও লুটপাট করা হয়েছে অন্তত ৩১টি বাড়িঘরে।


বিবার্তা/মাহামুদ/কামরুল


<<মাগুরায় আ.লীগের দু'গ্রুপের সংঘর্ষে অর্ধশত আহত

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com