পাবনায় নারী সাংবাদিককে কুপিয়ে হত্যা, আটক ১
প্রকাশ : ২৯ আগস্ট ২০১৮, ০৮:৫৫
পাবনায় নারী সাংবাদিককে কুপিয়ে হত্যা, আটক ১
পাবনা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পাবনা শহরে সুবর্ণা নদী (৩২) নামে এক সাংবাদিককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার রাত পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।


তিনি দৈনিক জাগ্রত বাংলার সম্পাদক ও প্রকাশক, বেসরকারি টেলিভিশন চ্যানেল আনন্দ টিভি, টাইমস টিভি ও দৈনিক অন্য দিগন্তের পাবনা প্রতিনিধি, নির্ভিক সংবাদের ব্যুরো চীফ এবং পাবনা উন্নয়ন সংস্থার চেয়ারম্যান।


পুলিশ জানিয়েছে, শহরের রাধানগর মজুমদারপাড়া এলাকায় বাসার সামনে সুবর্ণাকে খুন করা হয়। তিনি একদন্ত ইউনিয়নের বাড়ইপাড়া গ্রামের মৃত আয়েব আলীর মেয়ে। পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আলীয়া মাদরাসার পশ্চিম পাশের একটি ভাড়া বাড়িতে থাকতেন সুবর্ণা।


পাবনার অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান বলেন, বাসার কলিং বেল টিপে কয়েকজন অজ্ঞাতনামা ব্যক্তি সুবর্ণাকে ডেকে বের করে। গেট খোলার সাথে সাথে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।


স্থানীয়রা সুবর্ণাকে পাবনা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান। সুবর্ণাকে কারা খুন করেছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে এ ঘটনায় শিমলা ডায়াগনস্টিক কমপ্লেক্স ও হাসপাতালের মালিক আবুল হোসেনকে মধ্যরাতে আটক করেছে পুলিশ। তবে তদন্তের সার্থে এ বিষয়ে বিস্তারিত কিছু জানায়নি তারা।


ঘটনাস্থল পরিদর্শন করেছেন পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শামিমা আকতারসহ পুলিশের অন্য কর্মকর্তারা।


গৌতম কুমার বলেন, তাৎক্ষণিকভাবে সুবর্ণা নদী হত্যার কারণ জানা যায়নি। তবে আমাদের পুলিশের বিভিন্ন ইউনিট কাজ করছে প্রকৃত ঘটনা উদ্ধারের জন্য।


সুবর্ণার ৯ বছরের একটি মেয়ে রয়েছে। পাবনার এক ব্যবসায়ীর ছেলে রাজিবের সঙ্গে সুবর্ণার বিয়ে হয়েছিল। সম্প্রতি তাদের বিচ্ছেদ হয়। এ নিয়ে আদালতে একটি মামলাও চলছে বলে স্থানীয়রা জানান।


সুবর্ণা হত্যার ঘটনায় পাবনায় কর্মরত সাংবাদিকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। পাবনা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক কাজী বাবলা বলেন, প্রত্যক্ষদর্শীরা আমাদের জানিয়েছেন, ১০/১২ জন সন্ত্রাসী কয়েকটি মোটরসাইকেলে এসে তাকে কুপিয়ে দ্রুতবেগে চলে যায়। যারা এই ঘটনার সাথে জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।


পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয় এবং জেলা ছাত্রলীগের সভাপতি শিবলী সাদিক সাংবাদিক সুবর্ণা খুনের নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। খুনিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন তারা।


বিবার্তা/সাকলাইন/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com