সাদুল্যাপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ২১:৪৩
সাদুল্যাপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় রুমানা বেগম (২৫) নামের এক গৃহবধূর মৃত্যুকে ঘিরে গুঞ্জন সৃষ্টি হয়েছে। কেউ বলছে আত্মহত্যা, কেউ বলছে শ্বাসরুদ্ধ করে পরিকল্পিত হত্যাকাণ্ড।


স্থানীয়রা জানান, উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বিরাহীমপুর গ্রামের আঙ্গুর মিয়ার স্ত্রী রুমানা বেগম। দাম্পত্য জীবনে এককন্যা সন্তানের জননী। বেশ কিছুদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এরই জের ধরে মঙ্গলবার রুমানা বেগমের লাশ উদ্ধার করা হয়।


রুমানার স্বজনেরা বলেন, স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্বের জের ধরে মঙ্গলবার রুমানা বেগম তার ঘরে রাখা ব্ল্যাক নাইট (মাথার চুল কালো করা পদার্থ) খেয়ে অসুস্থ হন। বিষয়টি জানতে পেরে রুমানাকে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নেয়ার পথে সে মারা যায়। মঙ্গলবার বিকালে


খবর পেয়ে সাদুল্যাপুর থানার ওসি (তদন্ত) এমরানুল হক ওই গৃহবধূর মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম রেজানুল ইসলাম বাবু বলেন, স্থানীয় অনেকে বলছে তাকে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে, আবার রুমানার শ্বশুর বলেছে সে আত্মহত্যা করেছে।


সাদুল্যাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন বলেন, হত্যা না-কি আত্মহত্যা তা সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে ব্ল্যাক নাইট খেয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।


এ ঘটনায় থানায় কোনো অভিযোগ দায়ের করা হয়নি।


বিবার্তা/জাকির/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com