নাটোর ও গাজীপুরে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ১০:২৬
নাটোর ও গাজীপুরে  ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২
বিবার্তা ডেস্ক
প্রিন্ট অ-অ+

নাটোরের লালপুরে এবং গাজীপুরের টঙ্গীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।


সোমবার দিনগত রাত আড়াইটার দিকে নাটোরের লালপুর উপজেলার চামটিয়া এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মেহের আলী (৩৫) নামে এক ব্যক্তি নিহত হন। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।


র‌্যাবের দাবি, নিহত মেহের আলী মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তার বিরুদ্ধে খুন, ডাকাতি ও মাদক বিক্রিসহ ১৪টি মামলা রয়েছে।


র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে চামটিয়া এলাকায় অভিযান চালায় র‌্যাবের একটি দল। এসময় র‌্যাবের সঙ্গে মাদক ব্যবসায়ীদের বন্দুকযুদ্ধ হয়। একপর্যায়ে অন্যরা পিছু হটলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় মেহের আলীকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা মেহের আলীকে মৃত ঘোষণা করেন।


অপরদিকে গাজীপুরের টঙ্গীতে র‍্যাবের সঙ্গে ‌‘বন্দুকযুদ্ধে’ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে।


তাৎক্ষণিকভাবে নিহতের পরিচয় পাওয়া যায়নি। র‌্যাবের দাবি, নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলে র‍্যাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে।


র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেমের ভাষ্যমতে, র‌্যাবের টহলদল ঘটনাস্থলে গেলে কয়েকজন অস্ত্রধারী র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরাক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হন। এ সময় পালিয়ে যান বাকিরা। নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চলছে।


ঘটনাস্থল থেকে একটি বিদেশি আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদসহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে বলেও জানান এই র‍্যাব অধিনায়ক।


বিবার্তা/শান্ত/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com