শিরোনাম
নরসিংদীতে ছুরিকাঘাতে যুবক নিহত
প্রকাশ : ২৮ আগস্ট ২০১৮, ০৯:২৬
নরসিংদীতে ছুরিকাঘাতে যুবক নিহত
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর শিবপুর উপজেলায় পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এর প্রতিবাদে প্রতিপক্ষের দোকানঘর ভাঙচুর করেছে এলাকাবাসী। শিবপুর থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


নিহতের স্বজনরা জানান, দীর্ঘদিন আগের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সোমবার বিকালে আলিয়াবাদ গ্রামের মজিবুরের ছেলে নজরুল ইসলাম ও পাশ্ববর্তী শানখোলা গ্রামের বাছেদ মাস্টারের ছেলে মুরাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নজরুলকে ছুরিকাঘাত করে মুরাদ।


এ সময় নজরুলের চিৎকার শুনে এলাকাবাসী ছুটে এলে মুরাদ পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন নজরুলকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকার বিক্ষুব্ধ জনতা বাছেদ মাস্টারের দোকান ও বাড়িতে হামলা চালায় ও অগ্নিসংযোগ করে।


খবর পেয়ে শিবপুর মডেল থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার খবর পেয়ে শিবপুর উপজেলা নির্বাহী অফিসার শীলু রায়, শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেন।


এ বিষয়ে আজাদ জানান, নজরুলের লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে রয়েছে। পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে আছে। এ ঘটনায় জড়িতদের গ্রেফতার করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/শরীফ/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com