শিরোনাম
ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনায় মামলা
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ২২:৫১
ছাত্রলীগ নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনায় মামলা
বরিশাল ব্যুরো
প্রিন্ট অ-অ+

বরিশালের বানারীপাড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। এ হামলার ঘটনায় সোমবার থানায় একটি মামলা হয়েছে। এর আগে রবিবার সন্ধ্যায় বানারীপাড়া উপজেলার বাইশারি বাজার সংলগ্ন এলাকায় তাদের ওপর হামলার ঘটনা ঘটে।


হামলায় আহত বানারীপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার জানান, রবিবার সন্ধ্যার পরে তিনি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহাতাব উদ্দিনসহ নেতা-কর্মীরা বাইশারি বাজারের উদ্দেশ্যে যাচ্ছিলেন।


তিনি বলেন, বাজারের কাছাকাছি পৌঁছালে প্রতিপক্ষ রুম্মান, শাকিল, সাব্বির, জুয়েল ফকির ও সোহেল মেম্বারসহ ১৫/২০ জনের একটি গ্রুপ তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে তার বাম হাত ভেঙ্গে যায় এবং তিনিসহ সবাইকে শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে গুরুত্বর জখম করা হয়।


এসময় তাদের হামলায় উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফোরকান আলী হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মাহাতাব উদ্দিন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী, ছাত্রলীগ কর্মী সুমন সিদ্দিকী ও মনোয়ার হোসেন আহত হন।


আহতদের মধ্যে ফোরকান আলী হাওলাদার রাতেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন এবং পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সজল চৌধুরী বানারীপাড়া হাসপাতালে ভর্তি হন।


অপরদিকে এ ঘটনায় সোমবার ফোরকানের পিতা তাজেম আলী হাওলাদার বাদি হয়ে থানায় একটি মামলা করেছেন বলে জানিয়েছেন ওসি খলিলুর রহমান।


বিবার্তা/আরিফ/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com