কলাপাড়া রাস্তা কেটে জমিতে পরিণত করা চেষ্টা, আটক ১
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ১৯:১৩
কলাপাড়া রাস্তা কেটে জমিতে পরিণত করা চেষ্টা, আটক ১
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পটুয়াখালীর কলাপাড়ায় রাস্তা কেটে ধানী জমিতে পরিণত করার চেষ্টার অভিযোগে বাচ্চু তালুকদার নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার ভূমি ঘটনাস্থল পরিদর্শন করে তাকে আটক করে।


গত কয়েকদিন ধরে উপজেলার চাকামইয়া ইউনিয়নের বেতমোর গ্রামের কচুপাত্রা নদী সংলগ্ন রাস্তাটি কেটে জমিতে পরিণত করার চেষ্টা চালায় বাচ্চু তালুকদার। এ ঘটনায় স্থানীয় মো. হেলাল তালুকদার নামের এক ব্যক্তি উপজেলার নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, সাধারণ মানুষের চলাচলের জন্য গত ১৫ বছর পূর্বে এ রাস্তাটি তৈরি করা হয়। এর পর এ রাস্তাটি সরকারি তহবিল থেকে মেরামত করাও হয়েছে। কিন্তু রবিবার সকাল থেকে রাস্তাটি কেটে স্থানীয় প্রভাবশালীরা জমিতে পরিণত করার চেষ্টা চালায়। এর ফলে জনগণের চলাচলে বিগ্ন ও নদী থেকে পানি প্রবেশ করে রবি শষ্য সহ মৌসুমী ফসল নষ্ট হয়ে যাওয়ার আশংকা রয়েছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।


কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এএসএম আবু সুফিয়ান বলেন, রাস্তা কেটে জমিতে পরিণত করার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং এক জনকে আটক করা হয়েছে। এছাড়া এ রাস্তাটি আগের মত স্বাভাবিক ব্যবহারের উপযোগী করে দেয়ার নির্দেশ দেয়া হয়েছে।


বিবার্তা/উত্তম/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com