দুর্নীতির দায়ে নাটোর পল্লী বিদ্যুতের জিএম কারাগারে
প্রকাশ : ২৭ আগস্ট ২০১৮, ১০:৩৫
দুর্নীতির দায়ে নাটোর পল্লী বিদ্যুতের জিএম কারাগারে
নাটোর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দুদকের দায়েরকৃত দুর্নীতির মাধ্যমে অবৈধ সম্পদ অর্জন মামলায় পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস-২) এর আলোচিত সাবেক জেনারেল ম্যানেজার এবং বর্তমানে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস-২) এ কর্মরত জেনারেল ম্যানেজার শ্রী নিতাই কুমার সরকারকে (৫৬) জেল হাজতে পাঠিয়েছেন আদালত।


রবিবার পাবনার বিজ্ঞ সিনিয়র স্পেশাল জজ (বিজ্ঞ জেলা ও দায়রা জজ) মো. নুরুজ্জামানের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে জামিন নামঞ্জুর করে বিচারক তাকে জেল হাজতে পাঠান।


শ্রী নিতাই কুমার সরকার নাটোর সদর উপজেলার দহতেবাড়িয়া গ্রামের মৃত নরেন্দ্রনাথ সরকারের ছেলে। তার বর্তমান ঠিকানা ঢাকার কল্যাণপুরের কেয়ারী বুরুজ ৭/১, ফ্লাট নং ই/৭। তার বিরুদ্ধে ২২ লাখ ৮৮ হাজার ৮৬ টাকা জ্ঞাত আয়ের উৎস বহির্ভূত সম্পদ অর্জন ও দখলে রাখার অপরাধে দুর্নীতি দমন কমিশন, সমন্বিত জেলা কার্যালয়, পাবনার উপ-পরিচালক মো. আবু বকর সিদ্দিক বাদী হয়ে গত বছরের ২৩ আগস্ট পাবনা থানায় মামলা করেন।



মামলার বাদী আবু বকর সিদ্দিক জানান, মামলার তদন্তকালে আসামির বিরুদ্ধে জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগ প্রাথমিকভাবে প্রমাণিত হওয়ায় তার বিরুদ্ধে গত ২৯ মার্চ পাবনা থানার মাধ্যমে আদালতে চার্জশিট দাখিল করা হয়। এ ছাড়া তার বিরুদ্ধে প্রতারণা, জালিয়াতি ও ক্ষমতার অপব্যবহারপূর্বক ভুয়া বায়না নামা দলিল সৃজন ও তা খাঁটি হিসেবে ব্যবহার করে পাবনা পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস-২) থেকে ১০ লাখ টাকা ঋণ গ্রহণ করার অভিযোগে সাঁথিয়া থানায় গত ২৬ জুন একটি মামলা করা হয়। এ মামলাটি বর্তমানে তদন্তাধীন রয়েছে।


দুদকের পক্ষে মামলা পরিচালনা করেন ওবায়দুল হক এবং আসামি নিতাই কুমার সরকারের পক্ষে মামলা পরিচালনা করেন পিপি মো. শাহাবুদ্দীন সবুজ।


বিবার্তা/সাকলাইন/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com