বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর খুন
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ২০:৩৪
বগুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কিশোর খুন
বগুড়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বগুড়ার শেরপুরে সোহান (১৬) নামের এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মোরশেদ (১৫) নামের আরেক কিশোরকে গ্রেফতার এবং হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি উদ্ধার করেছে থানা পুলিশ।


শনিবার রাত ৮টার দিকে শেরপুর উপজেলার রনবীরবালা ঘাটপাড় এলাকায় সোহানকে ছুরিকাঘাতে খুন করা হয়।


স্থানীয় সূত্রে জানা গেছে, ঘটনার দিন সোহান ও তার এক বন্ধু রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। অভিযুক্ত মোরশেদ সহ তার কয়েকজন বন্ধু রাস্তার পাশে বসে ছিল। এসময় মোরশেদ ও তার বন্ধুরা বিভিন্নভাবে সোহানকে নিয়ে কুটুক্তি করে। পরে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। বিষয়টি সমাধানের জন্য স্থানীয় আতিক নামের এক যুবক রনবীরবালা ঘাটপাড় এলাকায় সালিস ডাকে। সে মোতাবেক রাত ৮টার দিকে কিশোর সোহান ও তার এক বন্ধু সালিসে উপস্থিত হয় এবং মোরশেদও ৭/৮ জন বন্ধুকে নিয়ে সেখানে হাজির হয়।


সূত্রে আরো জানা গেছে, সালিসের মধ্যে মোরশেদের দিকে আঙ্গুল দিয়ে দেখিয়ে কিশোর সোহান বলে, মোরশেদ আমাকে কুটুক্তি করেছে। এই কথা বলতেই মোরশেদ ও তার বন্ধুরা ছুটে গিয়ে সোহানকে বেধড়ক পেটাতে থাকে। এরপর সোহানকে ছুরিকাঘাত করে মোরশেদ। এসময় সোহানের চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ১১টার দিকে সোহানের মৃত্যু হয়।


সোহান উপজেলার খানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের সুজন মিয়ার ছেলে। এ ঘটনায় স্থানীয় জনতা অভিযুক্ত মোরশেদকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তবে মোরশেদের অন্য সহযোগীরা পালিয়ে গেছে। আটক মোরশেদ (১৫) উপজেলার গাড়িদহ ইউনিয়নের ছোটফুলবাড়ি গ্রামের আব্দুস সালামের ছেলে।


রবিবার দুপুরে শেরপুর থানার ওসি হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোরশেদ আটকের পর সোহানকে হত্যার দায় স্বীকার করেছে। হত্যায় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা হয়েছে।


বিবার্তা/নজরুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com