রাজশাহীতে বিএনপি কার্যালয়ে তালা দিলো ছাত্রদল!
প্রকাশ : ২৬ আগস্ট ২০১৮, ১৬:৫৪
রাজশাহীতে বিএনপি কার্যালয়ে তালা দিলো ছাত্রদল!
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীর ছয়টি থানা ও তিনটি কলেজে কমিটি নিয়ে বিরোধের জের ধরে মহানগর বিএনপি কার্যালয়ে তালা দিয়েছে ছাত্রদলের পদবঞ্চিত নেতাকর্মীরা। রবিবার দুপুরে নগরের ভুবন মোহন পার্কের পাশে মালোপাড়া এলাকায় অবস্থিত ওই কার্যালয়ে তালা দেন তারা।


রাজশাহী মহানগর ছাত্রদলের সহ-সভাপতি মো. আরিফুজ্জামান বলেন, কাউকে না জানিয়ে গত শনিবার রাতে নগরের ছয়টি থানা ও তিনটি কলেজ শাখা ছাত্রদলের নতুন কমিটি ঘোষণা করা হয়। এ বিষয়ে রাজশাহী মহানগর বিএনপি'র সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও সাধারণ সম্পাদক শফিকুল হক মিলনের সঙ্গে কথা হলে তাঁরা জানান, এই কমিটির বিষয়ে তাঁরা কিছু জানেন না। এর প্রতিবাদে নগর বিএনপির কার্যালয়ে তালা দেয়া হয়েছে।


মো. আরিফুজ্জামান জানান, নগরে বিএনপির থানা কার্যালগুলোতেও তালা দেয়া হবে। পর্যায়ক্রমে ওয়ার্ড কার্যালয়গুলোতে তালা দেয়া হবে। এই কমিটিতে যাদের পদ দেয়া হয়েছে, তারা যোগ্য নন। এছাড়া অনেকের বিরুদ্ধে মাদকসহ বিভিন্ন অভিযোগ রয়েছে।


এর আগে গতকাল রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটিগুলো ঘোষণা করা হয়। এতে বলা হয়, প্রাথমিকভাবে নগরের বোয়ালিয়া, রাজপাড়া, মতিহার, শাহ মখদুম, কাশিয়াডাঙ্গা ও চন্দ্রিমা থানা এবং রাজশাহী সিটি কলেজ, রাজশাহী কলেজ ও নিউ গভ. ডিগ্রি কলেজের কমিটি গঠন করা হয়।



রাজশাহী কলেজ ছাত্রদলের সভাপতি হিসেবে রিফাত হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে সাফায়েত হোসেনসহ ২৯ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। সিটি কলেজ ছাত্রদলের সভাপতি হিসেবে সোহান, সম্পাদক লিমনসহ ১২ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। নিউ গভ. ডিগ্রি কলেজ ছাত্রদলের সভাপতি অন্তর, সম্পাদক রিজুসহ ১২ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। মতিহার থানা ছাত্রদলের সভাপতি পাখি, সম্পাদক পিয়ালসহ ২৮ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।



এছাড়া রাজপাড়া থানা ছাত্রদলের সভাপতি আসাদ, সম্পাদক রাতুলসহ ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। বোয়ালিয়া থানা ছাত্রদলের সভাপতি সজীব, সম্পাদক রবিনসহ ৪৪ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। শাহ মখদুম থানা ছাত্রদলের সভাপতি ডলার, সম্পাদক খাইরুলসহ ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। কাশিয়াডাঙ্গা থানা ছাত্রদলের সভাপতি হিসেবে রনি, সম্পাদক মুরাদসহ ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়। চন্দ্রিমা থানা ছাত্রদলের সভাপতি বাবু, সম্পাদক রাশেদসহ ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।



এ ব্যাপারে রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামানের ফোনে যোগাযোগের চেষ্টা করলে ফোনটি বন্ধ পাওয়া যায়। আর সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ফোন ধরেননি।


বিবার্তা/তারেক/কামরুল/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com