শিরোনাম
দাউদকান্দিতে দুই বাস খাদে, নিহত ২
প্রকাশ : ২৫ আগস্ট ২০১৮, ০৯:৫৩
দাউদকান্দিতে দুই বাস খাদে, নিহত ২
কুমিল্লা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শনিবার ভোররাতে শ্যামলী পরিবহনের দুটি বাস খাদে পড়ে যাওয়ার ঘটনায় দুজন নিহত হয়েছেন। আহত ৫০ জন।


কুমিল্লার দাউদকান্দি উপজেলার জিংলাতলীতে শ্যামলী পরিবহনের একটি বাস রাস্তার পাশের খাদে পড়ে দুই যাত্রী নিহত হন। আহত ৩৫ জন। রায়পুরে শ্যামলী পরিবহনের আরেকটি বাস খাদে পড়ে ১৫ যাত্রী আহত হয়েছেন।


হতাহত যাত্রীদের পরিচয় জানা যায়নি। নিহত দুই যাত্রী পুরুষ। আহত ব্যক্তিদের মধ্যে ৩৩ জনকে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ১০ জনকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


দাউদকান্দি হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জিংলাতলীতে দিনাজপুর থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এতে বাসের দুই পুরুষ যাত্রী নিহত হন। কমপক্ষে ৩৫ জন যাত্রী আহত হন।


একই সময় রংপুর থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের আরেকটি বাস দাউদকান্দির রায়পুরে মহাসড়কের পাশের খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হন।


দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মোস্তাক আহমেদ বলেন, আহত ব্যক্তিদের মধ্যে ১০ জনের অবস্থা আশঙ্কাজনক।


দাউদকান্দির ফায়ার সার্ভিসের ইউনিট ও দাউদকান্দি হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা চালিয়েছে। দুজনের লাশ দাউদকান্দি হাইওয়ে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।


দাউদকান্দি হাইওয়ে পুলিশের এএসআই আবদুল কাদের জিলানী বলেন, ঈদের ছুটিতে মহাসড়ক ফাঁকা পেয়ে দ্রুতগতিতে চালাতে গিয়ে এসব দুর্ঘটনা ঘটে।


বিবার্তা/তৌহিদ/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com