শিরোনাম
নলছিটিতে বিএনপি নেতার বাড়িতে হামলা, ভাংচুর
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৮, ২০:৫৭
নলছিটিতে বিএনপি নেতার বাড়িতে হামলা, ভাংচুর
বিএনপি নেতা মিঞা আহমেদ কিবরিয়া
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির নলছিটিতে জেলা বিএনপির সহ-সভাপতি মিঞা আহমেদ কিবরিয়ার বাড়িতে হামলা ও ভাংচুর করেছে দুর্বৃত্তরা। তবে ওই নেতার অভিযোগ, স্থানীয় আওয়ামী লীগে নেতাকর্মীরাই এই হামলা চালিয়েছে।


হামলাকারীরা বিএনপি নেতাকর্মীদের ১০টি মোটরসাইকেল ভাংচুর করে। ভবনের মধ্যে বিএনপি নেতা মিঞা আহমেদ কিবরিয়াকে অবরুদ্ধ করে রাখা হয়। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। ঈদের দ্বিতীয় দিন বৃহস্পতিবার রাতে উপজেলার হদুয়া গ্রামে এ ঘটনা ঘটে।


বিএনপি নেতারা অভিযোগ করেন, স্থানীয় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় শেষে নিজের বাসভবনে যান মিঞা আহমেদ কিবরিয়া। তাঁর সঙ্গে ৩০-৩৫ জন নেতাকর্মীও ওই বাসায় প্রবেশ করেন। খবর পেয়ে রাত ৮টার দিকে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীরা কিবরিয়ার বাড়িতে হামলা চালায়। ভেতরে ঢুকে তারা নেতাকর্মীদের মারধর করে।


সবাই দৌঁড়ে চলে গেলে মিঞা আহমেদ কিবরিয়াকে ঘরের ভেতরে অবরুদ্ধ করে রাখা হয়। বাড়ির সামনে থাকা ১০টি মোটরসাইকেল ভাংচুর করে আওয়ামী লীগ নেতাকর্মীরা। পরে রাত ১১টার দিকে নলছিটি থানার ওসি সাখাওয়াত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল গিয়ে মিঞা আহমেদ কিবরিয়াকে উদ্ধার করে। তাকে পুলিশ পাহারায় বরিশাল পৌঁছে দেয়া হয়।


মিঞা আহমেদ বিকরিয়া বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা রামদা, লোহার রড ও লাঠিসোঁটা নিয়ে আমার বাসভবনে প্রবেশ করে হামলা চালায়। আমাকে তিন ঘন্টা ঘরের মধ্যে অবরুদ্ধ করে রাখা হয়। নেতাকর্মীদের মোটরসাইকেল ভাংচুর করেছে হামলাকারীরা।


তবে হামলা কথা অস্বীকার করে মোল্লারহাট ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল রানা বলেন, ঝালকাঠি-২ আসনে দুই মনোনয়ন প্রত্যাশীর অভ্যন্তরীণ কোন্দলে এ হামলা হয়েছে। এতে আওয়ামী লীগ নেতাকর্মীরা জড়িত নয়। আমরা দুই পক্ষকেই থামাতে এসেছিলাম। এর আগেই তারা পালিয়ে গেছে।


নলছিটি থানার ওসি মো. সাখাওয়াত হোসেন বলেন, খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থলে কাউকে পায়নি। কিবরিয়াকে ঘর থেকে বের করে নিরাপদে পৌঁছে দেয়া হয়েছে।


বিবার্তা/আমিনুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com