নন্দীগ্রামে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, মামলা
প্রকাশ : ২৪ আগস্ট ২০১৮, ১৮:১৭
নন্দীগ্রামে আ.লীগ-বিএনপি সংঘর্ষ, মামলা
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বগুড়ার নন্দীগ্রাম বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে।


এ ঘটনায় ছাত্রলীগ নেতা আবু হোরায়রা আকাশ জেলা বিএনপি নেতা মোশাররফ হোসেনসহ ১৩ জনের নাম উল্লেখ করে ও ৫ জনকে অজ্ঞাত করে মামলা করেছেন। পুলিশ ওই মামলার আসামি পৌর বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনকে গ্রেফতার করেছে। এ নিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।


মামলার বিবরণ বলা হয়েছে, গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে নন্দীগ্রাম বাসষ্ট্যান্ডে পৌর ছাত্রলীগ নেতা আবু হোরায়রা আকাশসহ ৭/৮ জন ছাত্রলীগ নেতা চা পান করছিলেন। এ সময় জেলা বিএনপির সদস্য মোশাররফ হোসেন দলীয় নেতাকর্মী নিয়ে তাদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। তার নির্দেশে যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীরা ছাত্রলীগ নেতাকর্মীদের ওপর হামলা চালায়। এতে আবু হোরায়ারা আকাশসহ ৪/৫ জন নেতাকর্মী আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


এ প্রসঙ্গে জেলা বিএনপি নেতা মোশাররফ হোসেন জানান, তিনি বৃহস্পতিবার রাতে বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের নিয়ে ঈদের শুভেচ্ছা বিনিময় করছিলেন। শুভেচ্ছা বিনিময় শেষে বাসায় ফেরার সময় ছাত্রলীগের নেতাকর্মীরা অতর্কিতভাবে তার ওপর হামলা চালায়। এতে তিনিসহ ৩ জন নেতাকর্মী আহত হন।


এ ঘটনায় ১৮জন বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। প্রশাসনের কাছে এ ঘটনার নিরপেক্ষ তদন্ত দাবি করেন বিএনপির এই নেতা।


শুক্রবার বিকালে নন্দীগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) আনিসুর রহমান জানান, ছাত্রলীগ নেতা আবু হোরায়রা আকাশের দায়েরকৃত মামলায় এক বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে।


বিবার্তা/মুনির/কামরুল


সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com