সাভারে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ
প্রকাশ : ১৯ আগস্ট ২০১৮, ২২:০২
সাভারে স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভার থানা যুবলীগের সভাপতি সেলিম মণ্ডলের বিরুদ্ধে নিজের ২য় স্ত্রীকে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানা যুবলীগ নেতার ভাই বিরুলিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জুয়েল মণ্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। রবিবার সন্ধ্যায় সাভারের বিরুলিয়া এলাকার সামাইর গ্রামের স্থানীয় একটি সড়ক থেকে তাকে আটক করা হয়।


এর আগে গত ৩ আগষ্ট মানিকগঞ্জের সিংগাইর এলাকার বায়রা ইউনিয়নের স্বরুপপুর গ্রামের একটি কলাবাগান থেকে ঝলসানো লাশ উদ্ধার করে পুলিশ। পরে ১৯ আগষ্ট রবিবার বিকেলে নিহতের পরিবার ওই তরুণীর লাশ শনাক্ত করেন। নিহত তরুণীর নাম আয়েশা আক্তার (২৫)। সে সাভার থানা যুবলীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদের সদস্য সেলিম মণ্ডলের স্ত্রী এবং বিরুলিয়া ইউনিয়নের সামাইর গ্রামের সোরহাব হোসেনের মেয়ে।


সিঙ্গাইর থানার ওসি খন্দকার ইমাম হোসেন, নিহতের পরিচয় শনাক্তের বিষয়টি নিশ্চিত করেছেন।


নিহতের ভাই উজ্জল হোসেন অভিযোগ করে বলেন, গত পাঁচ বছর আগে তার বোনের সাথে সেলিম মণ্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকে সাভারের পৌর এলাকার মজিদপুর মহল্লায় ভাড়া বাড়িতে বসবাস শুরু করেন। এদিকে পরিবারের অমতে যুবলীগ নেতার ২য় বিয়ে করায় পারিবারিকভাবে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল। এরই সূত্র ধরে প্রায়ই সেলিম মণ্ডলের সাথে তার বোন আয়েশা আক্তার বকুলের পারিবারিক কলেহ লেগেই থাকতো।


এ ব্যাপারে সিঙ্গাইর থানার ওসি খন্দকার ইমাম হোসেন বলেন, তরুণীর উদ্ধারকৃত ঝলসানো লাশ শনাক্ত করেছে তার পরিবার। এরই সুত্র ধরে সাভারের বিরুলিয়া এলাকায় অভিযান পরিচালনা করা হচ্ছে। ডিএনএ পরীক্ষার পর বিষয়টি আরো স্পষ্ট হওয়া যাবে।


সাভার মডেল থানার ওসি মহসিনুল কাদির বলেন, এ ঘটনায় যুবলীগ নেতার ভাই জুয়েল মণ্ডলকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়েছে। এ ঘটনার পর থেকে সেলিম মণ্ডল পলাতক রয়েছে। বন্ধ রয়েছে তার ব্যবহৃত মোবাইল নাম্বার।


বিবার্তা/শরিফুল/সোহান

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com