ছাত্রলীগের ইতিহাস গৌরবের : পলক
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ২১:৩৭
ছাত্রলীগের ইতিহাস গৌরবের : পলক
সিংড়া (নাটোর) সংবাদদাতা
প্রিন্ট অ-অ+

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ছাত্রলীগের ইতিহাস অত্যন্ত গৌরবের। বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক ছাত্রলীগ। বঙ্গবন্ধুর উপাধী ছাত্রলীগের দেয়া। বঙ্গবন্ধু তিলে তিলে এ সংগঠন গড়ে তুলেছেন। আগামী দিনে দেশ গঠনে তাদের ভূমিকা রাখতে হবে।


বঙ্গবন্ধুর শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার বিকেলে উপজেলা হলরুমে সিংড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


পলক বলেন, আগে ভালো ছাত্র হতে হবে। তারপর ছাত্রলীগে নেতৃত্ব দিতে হবে। কারণ গৌরবান্বিত সংগঠনের দিকে দৃষ্টি রয়েছে ছাত্র সমাজের। তরুণ প্রজন্মকে বঙ্গবন্ধুর আদর্শ সম্পর্কে জানতে হবে। বেশি বেশি বই পড়তে হবে। মাদক, সন্ত্রাস থেকে দূরে থাকতে হবে। প্রযুক্তিতে এগিয়ে যেতে হবে।


তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ছাত্রলীগকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। কারণ ছাত্রলীগ পারে এ প্রজন্মকে সঠিক ইতিহাস তুলে ধরতে। মুক্তিযুদ্ধের ইতিহাস তুলে ধরতে। তিনি জনগণের কাছে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের প্রচার তুলে ধরার আহবান জানান।


উপজেলা ছাত্রলীগের সভাপতি খালিদ হাসানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাজমুল হক বকুলের পরিচালনায় আলোচনা সভায় আরো বক্তব্য দেন, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সিংড়া সরকারি কলেজের ভিপি সজিব আহমেদ জুয়েল, সভাপতি সাদ্দাম হোসেন সাব্বির, সাধারণ সম্পাদক মুনির হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি বনি ইসরাঈল বাপ্পি, সাধারণ সম্পাদক জুনাইদ হাসান জয় প্রমুখ।


বিবার্তা/রাজু/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com