শিরোনাম
ধামইরহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৬:০৮
ধামইরহাটে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী আটক
নওগাঁ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নওগাঁর ধামইরহাটে ফুলমুণি হাজদা (৫০) নামে এক আদিবাসী গৃহবধূকে পিটিয়ে হত্যা করেছে মাদকাসক্ত স্বামী। ঘটনার পর ঘাতক স্বামী সেভেন মূর্মুকে (৫৫) আটক করেছে পুলিশ। উপজেলার আলমপুর ইউনিয়নের ভেরম সোনাদিঘী গ্রামের শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনাটি ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে সেভেন মূর্মু চোলাই মদ পান করে বাড়িতে আসে। এসময় স্ত্রী ফুলমনির কাছে রাতের খাবার চাইলে দুজনের মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে উত্তেজিত হয়ে স্ত্রী ফুলমনির মাথায় লাঠি দিয়ে স্বজোরে আঘাত করেন সেভেন মূর্মু। এতে রক্তক্ষরণের এক পর্যায়ে ফুলমনি মারা যান।


ঘটনার পর সেভেন মূর্মু নেশাগ্রস্থ অবস্থায় স্ত্রীকে জড়িয়ে ধরে ঘুমিয়ে পড়ে। সেভেন মূর্মু সকালে ঘুম থেকে উঠে দেখে স্ত্রী মৃত অবস্থায় পড়ে আছে এবং মাথায় আঘাতের চিহ্ন ও রক্ত ঝরছে। গ্রামবাসী বিষয়টি জানার পর থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে ঘাতক স্বামী সেভেন মূর্মুকে আটক করে। ঘটনার পর পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


ধামইরহাট থানার ওসি জাকিরুল ইসলাম বলেন, ঘাতক সেভেন মূর্মুকে আটক করা হয়েছে। তিনি স্ত্রীকে পিটিয়ে হত্যার কথা শিকার করেছে। মূলত মাদক সেবন করে নেশাগ্রস্থ অবস্থায় এ অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটিয়েছে। ঘটনাস্থল থেকে নিহতদের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।


বিবার্তা/নয়ন/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com