শিরোনাম
কুষ্টিয়ায় হুন্ডি ব্যবসায়ী ও অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৩:১৭
কুষ্টিয়ায় হুন্ডি ব্যবসায়ী ও অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

কুষ্টিয়ার দৌলতপুরে এক হুন্ডি ব্যবসায়ীর গলা কাটা এবং মিরপুর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।


শনিবার সকালে কুষ্টিয়ার দৌলতপুর ও মিরপুর থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়।


এরমধ্যে কুষ্টিয়ার দৌলতপুরের হোসেনাবাদ সর্দারপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে মনিরুল ইসলাম (৫২)-এর গলা কেটে হত্যা করা লাশ এবং মিরপুরের পশুহাট রেলগেটের কাছ থেকে অজ্ঞাত (৩০) এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়।


ঘটনাস্থলে উপস্থিত দৌলতপুর থানার এএসআই শাহাদত হোসেন জানান, মনিরুল ইসলামকে তার নিজ বাড়ির দোতলার একটি কক্ষে দুর্বৃত্তরা গলা কেটে হত্যা করে। তিনি হোসেনাবাদ সেন্টারপাড়া এলাকার কামাল উদ্দিনের ছেলে। তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো জানা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।


অপরদিকে পোড়াদহ জিআরপি থানার (ওসি) আব্দুল আজিজ জানান, স্থানীয়দের তথ্যর ভিত্তিতে শনিবার সকাল সাড়ে ৯টার দিকে মিরপুর পশুহাট রেলগেট সংলগ্ন মিরপুর-পোড়াদহ রেলে লাইনের ওপর থেকে অজ্ঞাত এক প্রতিবন্ধী যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তবে তার নাম পরিচয় এবং কিভাবে মারা গেছে তা এখনো জানা যায়নি। ধারনা করা হচ্ছে নিহত যুবক ঘুমন্ত অবস্থায় ট্রেন থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়ে থাকতে পারে। মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।


তিনি জানান, নিহত যুবকের কাছে ব্রাক্ষণবাড়িয়ার সরাইল উপজেলার পাকশিমুল ইউনিয়নের ৩নং ওয়ার্ড লেখা সম্বলিত একটি প্রত্যয়নপত্র পাওয়া গেছে। তবে এতে তার নাম পরিচয় লেখা না থাকলেও সে মানসিক প্রতিবন্ধী উল্লেখ রয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com