চট্টগ্রাম যুবকের গলাকাটা লাশ উদ্ধার, প্রেমিকা আটক
প্রকাশ : ১৭ আগস্ট ২০১৮, ১৫:৫২
চট্টগ্রাম যুবকের গলাকাটা লাশ উদ্ধার, প্রেমিকা আটক
মৃত শাহরিয়ার শুভ (পুরনো ছবি)
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রাম নগরীর ফয়স লেকের আবাসিক একটি হোটেল থেকে শাহরিয়ার শুভ নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় তার কথিত স্ত্রী ডা. রোকসানা আক্তারকে (পপি) আটক করা হয়েছে।


পুলিশ জানায়, বৃহস্পতিবার মধ্যরাতে ফয়স লেক এলাকার লেকভিউ নামের আবাসিক হোটেল থেকে তার মৃতদেহ উদ্ধার করা হয়। শাহরিয়ার শুভ ফেনীর ছাগলনাইয়ার শুভপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সিরাজুল ইসলামের ছেলে।


নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার দুপুরে ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছার পর শাহরিয়ার শুভ ও তার এক বন্ধু মিলে পপিকে রিসিভ করেন। তবে শুভর ওই বন্ধুর প্রাইভেট কার নিয়ে পপিকে আনতে গেলেও পপি সেই গাড়িতে ওঠেনি। আলাদা বাসে টিকেট কেটে শুভকে নিয়ে চট্টগ্রামে গিয়ে ওই লেকভিউতে ওঠে পপি।


শুভর ভাই বলেন, রোকসানা আক্তার পপি ও তার ভাইয়ের মধ্যে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল। অন্য যুবকের সঙ্গে প্রেম মেনে নিতে না পারায় শুভকে হত্যা করেছে পপি।


ডা. রোকসানা আক্তার পপি চট্টগ্রামের মীরসরাই উপজেলার বারৈয়ারহাট মেহেদী নগর গ্রামের আবু আহম্মদের মেয়ে।


খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, কী কারণে খুন হয়েছে, আর কে খুন করেছে এই বিষয়ে অনুসন্ধান চলছে। এই মুহূর্তে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। শুক্রবার লাশটির ময়নাতদন্ত করা হয়।


বিবার্তা/জাহেদ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com