শিরোনাম
সাভারে অপহরণের দুই দিন পর যুবক উদ্ধার
প্রকাশ : ১৬ আগস্ট ২০১৮, ০৯:০৮
সাভারে অপহরণের দুই দিন পর যুবক উদ্ধার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে অপহরণের দুই দিন পরে জাহিদ হাসান (২৬) নামে এক যুবককে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় এক নারীসহ ছয় অপহরণকারীকে আটক করা হয়েছে।


অপহরণের শিকার ওই যুবককে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পুলিশ জানায়, সোমবার বিকেলে সাভার বাজার বাসস্ট্যান্ড নিউমার্কেটের সামনে থেকে জাহিদকে অপহরণ করে আলমগীর নামে অপর এক যুবক। পরে তাকে সাভারের লালটেক এলাকায় একটি বাড়িতে আটক রেখে তার পরিবারের কাছে বিকাশ নম্বর দিয়ে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।


পরে অপহৃতের পরিবারের সদস্যরা সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দিলে পুলিশ বিকাশ নম্বর ট্র্যাকিং করে রাতে সাভারের লালটেক এলাকায় গোপন সংবাদের ভিত্তিত্বে ওই বাড়িতে অভিযান চালিয়ে জাহিদকে হাত-পা-মুখ বাধা অবস্থায় উদ্ধার করে।


পুলিশ এ সময় ওই বাড়ি থেকে আবির (৩২), ফয়সাল খান (২০), স্বপন (২৫), মৃদুল হাসান (২৫), শ্রাবনী আক্তার রুপা (৩৮) ও ফারুক (২৫) নামে ছয় অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে যায়।


এদিকে অপহরণকারী মুক্তিপণ না পেয়ে জাহিদের বাম হাত পিটিয়ে ভেঙ্গে ফেলে। সাভারের শাহিবাগ এলাকায় আব্দুল বাছেদের বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে মা-বাবার সঙ্গে থাকতো সে। গাজীপুর জেলার কালিয়াকৈর থানার বেনীপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে জাহিদ।


এ বিষয়ে সাভার মডেল থানার এস আই ইবনে ফরহাদ জানান, অপহরণকারীদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করে বৃহস্পতিবার তাদেরকে আদালতে প্রেরণ করা হবে।


বিবার্তা/শরিফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com