শিরোনাম
সাদুল্যাপুরে বস্তা বদলে সার বিক্রির দায়ে জরিমানা
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১৯:০৮
সাদুল্যাপুরে বস্তা বদলে সার বিক্রির দায়ে জরিমানা
গাইবান্ধা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাইবান্ধার সাদুল্যাপুরে কাতার থেকে আমদানি করা ইউরিয়া সারের বস্তা পরিবর্তন করে দেশী কাফকো সার বানানোর অভিযোগে একেএম জিল্লুর রহমান রাজু এর ১০ হাজার টাকা জরিমান করেছে ভ্রাম্যমাণ আদালত। রাজু উপজেলা শহরের জোহরা ট্রের্ডাসের স্বত্বাধিকারী।


মঙ্গলবার রাতে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা সহকারী ভুমি কমিশনার (ভূমি) সঞ্জয় কুমার মহন্ত এই জরিমানা আদায় করেন। এ সময় বস্তা পরিবর্তন করা ১০ বস্তা ইউরিয়া সার ও ২০টি দেশী কাফকো সারের খালি বস্তাও জব্দ করা হয়।


উপজেলা কৃষি কর্মকর্তা খাজানুর রহমান বলেন, মঙ্গলবার সন্ধ্যায় তিনি ও উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা উপজেলার তুলসীঘাট অটো স্ট্যান্ড সংলগ্ন ওই সার ডিলারের গুদাম ঘরে এক অভিযান পরিচালনা করেন। এ সময় তিনি হাতে নাতে ইউরিয়া সারের বস্তা পরিবর্তন করা লক্ষ্য করেন এবং তা জব্দ করেন। খবর পেয়ে ভ্রাম্যমান আদালতের বিচারক ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী ভুমি কমিশনার (ভূমি) সঞ্জয় কুমার মহন্ত ঘটনাস্থলে হাজির হয়ে এই জরিমানা করেন।


তিনি আরো জানান, কাতার থেকে আমদানি করা ইউরিয়া সারের প্রতি বস্তার দাম বাংলাদেশের চট্রগ্রামের কর্ণফুলি সার কারখানায় তৈরী কাফকোর চেয়ে ৭০ থেকে ১০০ টাকা কম। এ ছাড়া বাজারে চাহিদায় কম।


বিবার্তা/জাকির/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com