শিরোনাম
জয়পুরহাটে জাতীয় শোক দিবস পালিত
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১১:৪০
জয়পুরহাটে জাতীয় শোক দিবস পালিত
জয়পুরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জয়পুরহাটে নানা আয়োজনে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস।


এ উপলক্ষে বুধবার সকালে জেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা অর্ধনমিত, দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও মোনাজাত করেন দলীয় নেতা-কর্মীরা।


এসময় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য অ্যাডভোকেট সামছুল আলম দুদু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসএম সোলাইমান আলী, সহ-সভাপতি রাজা চৌধুরী, যুগ্ম-সম্পাদক জাহেদুল আলম বেনুসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


জেলা প্রশাসনের উদ্যোগে ওইদিন সকালে শহরের প্রধান সড়কে শোক র‌্যালি বের করা হয়। র‌্যালি শেষে শহীদ ডা. আবুল কাশেম ময়দানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে সেখানে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


জেলা প্রশাসক মোহাম্মদ হোসেনের সভাপতিত্বে আলোচনাসভায় বক্তব্য রাখেন পুলিশ সুপার রশিদুল হাসান, জেলা পরিষদের চেয়ারম্যান মো. আরিফুর রহমান রকেট, অতিরিক্ত জেলা প্রশাসক আতম আব্দুল্লাহেল বাকি, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক প্রমুখ।


এছাড়া জয়পুরহাট সরকারি কলেজ, মহিলা কলেজ, জামালগঞ্জ কলেজ, আক্কেলপুর কলেজ, মহিপুর হাজি মুহসীন সরকারি কলেজ, আরবি সরকারি উচ্চ বিদ্যালয়, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়সহ সকল শিক্ষা প্রতিষ্ঠানে নিজ নিজ উদ্যোগে শিক্ষক ও শিক্ষার্থীরা যথাযোগ্য মর্যাদায় শোক দিবস পালন করে।


বিবার্তা/শামীম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com