শিরোনাম
১৫ আগস্ট উপলক্ষে সাভারে শোক র‌্যালি
প্রকাশ : ১৫ আগস্ট ২০১৮, ১১:১৫
১৫ আগস্ট উপলক্ষে সাভারে শোক র‌্যালি
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সাভারে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


এ উপলক্ষে সকালে সাভার উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাভারের সংসদ সদস্য ডা. এনামুর রহমান।


এসময় প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সাভার উপজেলা প্রশাসন, সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানিসহ বিভিন্ন সরকারি দফতরের কর্মকর্তারা ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন। শ্রদ্ধা নিবেদন শেষে উপজেলা প্রশাসনের উদ্যোগে একটি শোক র‌্যালি বের হয় র‌্যালিটি ঢাকা আরিচা মহাসড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলার হলরুমে বঙ্গবন্ধুর রুহের আত্মর মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।


এদিকে সাভারের বিভিন্ন স্থানে সাভার উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বঙ্গবন্ধুর ৪৩তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে গণভোজের আয়োজন করেন।


এছাড়া আশুলিয়ার বিভিন্ন স্থানে দিনটি উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও আশুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাব উদ্দিন মাদবর।


অন্যদিকে ঢাকার ধামরাইয়ে বিভিন্ন স্থানে গণভোজের আয়োজন করেন ধামরাইর সংসদ সদস্য এম এ মালেক।


বিবার্তা/শরীফুল/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com