‘বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে’
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ১৫:২৩
‘বিএনপি নির্বাচন বানচালের চক্রান্ত করছে’
নোয়াখালী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি বারবার আন্দোলনে ব্যর্থ হয়ে এখন নির্বাচন বানচালের চক্রান্ত করছে। তবে তাদের এই চক্রান্ত সফল হবে না। শেখ হাসিনার নেতৃত্বে জনগণকে সঙ্গে নিয়ে সব চক্রান্ত প্রতিহত করা হবে।


নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জের বসুরহাটে মঙ্গলবার দুপুরে জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এসব কথা বলেন।


কাদের বলেন, বিএনপি নেতাদের কেউ বলে নির্বাচনে যাবে, কেউ বলে নির্বাচন প্রতিহত করবে। আসলে তারা নির্বাচন বানচালের চক্রান্ত করছে। নির্বাচন বানচালের যেকোনো চক্রান্ত জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত করা হবে।


তিনি বলেন, বিএনপি অন্যদের কাঁধে বন্দুক রেখে সরকার পতনের পায়তাড়া করছে। তাই তারা কখনো কোটা সংস্কার আন্দোলনে ভর করছে, আবার কখনো শিক্ষার্থীদের নিরাপদ সড়ক চাই আন্দোলনের ভেতর ঢুকে নাশকতার চেষ্টা করেছে। কিন্তু বাংলাদেশের জনগণ তাদের কোনো ষড়যন্ত্রই সফল হতে দিবে না।


তিনি আরো বলেন, আমাদের এখন কঠিন সময় যাচ্ছে, চ্যালেঞ্জিং সময়। তবে বাংলাদেশের জনগণ শেখ হাসিনার নেতৃত্বে আজ ঐক্যবদ্ধ। এই ঐক্যবদ্ধ জনগণ নিয়ে দেশের বিরুদ্ধে যে কোনো ষড়যন্ত্র আমরা রুখে দিতে পারি। জনগণ আমাদের পক্ষে। কোনো ষড়যন্ত্র কাজে আসবে না।


সভায় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে সেতুমন্ত্রী বলেন, আমরা উন্নয়ন করছি। আপনারা শুধু জনগণের সঙ্গে থাকুন। তাদের সঙ্গে ভালো ব্যবহার করুন। জনগণকে খুশি রাখুন। জনগণ খুশি থাকলেই আমাদের উন্নয়ন কর্মকাণ্ড সার্থক হবে।


দলীয় পরিচয়ে সাধারণ মানুষের প্রতি অন্যায় আচরণ করলে কাউকে ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ার করে তিনি বলেন, দলে থেকে কেউ অনিয়ম করলে, তাদের সঙ্গে সব ধরনের সম্পর্ক ছিন্ন করা হবে।


প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা। বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নোয়াখালী-৪ আসনের সাংসদ একরামুল করিম চৌধুরী, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল প্রমুখ।


সভায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতারা উপস্থিত ছিলেন।


এরপর মন্ত্রী জাতীয় শোক দিবসে গণভোজের জন্য দলীয় নেতাকর্মীদের মধ্যে গরু বিতরণ করেন। পরে তিনি কোম্পানীগঞ্জের বসুরহাটে একটি বিপণীবিতান উদ্বোধন করেন।


বিবার্তা/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com