নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭
প্রকাশ : ১৪ আগস্ট ২০১৮, ১৪:১০
নরসিংদীতে সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৭
নরসিংদী প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নরসিংদীর শিবপুর উপজেলায় বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে সাতে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো ১৪ জন।


মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় উপজেলার সোনাইমুড়িরটেক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইন্সপেক্টর হাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


নিহতরা হলো- নরসিংদীর রায়পুরা উপজেলার নবুয়ারচর এলাকার সুবল বর্মণের মেয়ে প্রান্তিকা বর্মন (৬), চাঁদপুরের মতলব উপজেলার সাইটনল এলাকার সুজন বর্মণ (৩৫), তার মেয়ে স্নিগ্ধা বর্মণ (৫), একই এলাকার শুভ বর্মণ (৩০), স্বরুপ বর্মণ (১২), নারায়ণগঞ্জের আড়াইহাজারের দুপতারা এলাকার নির্মল বর্মনের মেয়ে বৃষ্টি বর্মণ (৬) ও অজ্ঞাতনামা আরো একজন।


আহতদের মধ্যে কয়েকজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে। বাকিদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। হতাহতরা সবাই মাইক্রোবাসের যাত্রী।


পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, রায়পুরা থেকে বিয়ের অনুষ্ঠান শেষে মঙ্গলবার সকালে একটি মাইক্রোবাস ঢাকার দিকে যাচ্ছিলো। সোনাইমুড়ির টেক পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিলেটগামী মিতালী পরিবহনের বাসের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারায়। এ সময় বাসটির চাপায় মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়।


এতে ঘটনাস্থলেই মারা যায় তিনজন। পরে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পর মারা যায় আরো একজন। সেখান থেকে আশংকাজনক অবস্থায় ঢাকা মেডিক্যালে নেয়ার পর মারা যায় আরো তিনজন।


হাফিজুর রহমান জানান, দুর্ঘটনায় আক্রান্ত বাস ও মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।


বিবার্তা/রাসেল/জাকিয়া


>>নরসিংদীতে বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে নিহত ৪

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com