স্কুলছাত্র জিয়ন নিহত, চালক ও হেলপার ৮ দিনের রিমান্ডে
প্রকাশ : ১৩ আগস্ট ২০১৮, ১৭:২১
স্কুলছাত্র জিয়ন নিহত, চালক ও হেলপার ৮ দিনের রিমান্ডে
রংপুর ব্যুরো
প্রিন্ট অ-অ+

কোচিং থেকে মেসে ফেরার পথে বাসচাপায় রংপুর কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজের তানভীর আহমেদ জিয়ন নামে দশম শ্রেণির এক ছাত্র নিহতের ঘটনায় জড়িত বাসচালক ও হেলপারকে আট দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। এরআগে রবিবার দুর্ঘটনার কয়েক ঘণ্টার মধ্যেই বাস আটকসহ ওই বাসচালক ও হেলপারকে গ্রেফতার করে পুলিশ।


সোমবার দুপুরে তদন্ত কর্মকর্তা এসআই মামুনুর রশিদ আসামিদের জিজ্ঞাসাবাদে অতিরিক্ত চীফ জুডিশিয়াল আদালতে হাজির করে দশ দিনের রিমান্ড আবেদন করলে বিচারক আরিফা ইয়াসমিন মুক্তা ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন।


বেপরোয়াভাবে গাড়ি চালিয়ে মানুষ হত্যা ও চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় বাসচালক ইনসান আলী শানু (৩৮), তার সহকারী (হেলপার) বাদশা মিয়া (৩৫) ও বাসমালিক শরিফা বেগমকে আসামি করে রবিবার রাতে কোতোয়ালী থানার এসআই ছকিদুল ইসলাম বাদি হয়ে একটি মামলাটি করেন। আসামিরা সবাই গাইবান্ধা জেলার বাসিন্দা।


এদিকে জিয়নের মৃত্যুর প্রতিবাদে সোমবার দুপুর সাড়ে ১২টায় কালেক্টরেট স্কুল অ্যান্ড কলেজ ক্যাম্পাসের ভিতরে বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। পরে তারা পুলিশ বেষ্টনীতে প্রতিষ্ঠানটির সামনের সড়কে মানববন্ধনে অংশ নেন। প্রায় আধা ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে শিক্ষার্থীরা বিভিন্ন দাবি সম্বলিত পোস্টার ও প্ল্যাকার্ড নিয়ে সড়কের দু’পাশে দাঁড়িয়ে থাকে। বিশৃঙ্খলা এড়াতে সকাল থেকেই সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়।


উল্লেখ্য, রবিবার বেলা সাড়ে ১১টার দিকে সাইকেলে করে প্রাইভেট পড়া শেষে ছাত্রাবাসে ফেরার পথে মহানগরীর দর্শনার শুঁটকি আড়তের সামনে ঢাকা-রংপুর মহাসড়কে গাইবান্ধা থেকে ছেড়ে আসা ভাইবোন পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে মারা যায় তানভীর আহমেদ জিয়ন। সে দর্শনার ঘাঘটপাড়া এলাকার মেঘলা ছাত্রাবাসে থেকে পড়াশোনা করত। জিয়ন রংপুরের বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের মণ্ডলের হাট গ্রামের লোহানীপাড়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহিদুল ইসলামের ছোট ছেলে ছিল।


বিবার্তা/সোহেল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com