টঙ্গীতে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি
প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ২১:৪৩
টঙ্গীতে স্ত্রী হত্যায় স্বামীর ফাঁসি
গাজীপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

গাজীপুরের টঙ্গীতে দক্ষিণ আউচপাড়া এলাকায় স্ত্রী হত্যা মামলায় স্বামীর ফাঁসির রায় দিয়েছে আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।


রবিবার সকালে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক একেএম এনামুল হকের আদালত এ রায় প্রদান করেন। রায় ঘোষণার সময় আদালতের কাঠগড়ায় দণ্ডপ্রাপ্ত আসামি উপস্থিত ছিলেন।


নিহত মৌসুমী আক্তার পঞ্চগড়ের আমলাহার গ্রামের মো. মঞ্জুর হকের মেয়ে। তিনি স্বপরিবারে টঙ্গীর দক্ষিণ আউচপাড়ায় পার্লস প্রিন্স গার্মেন্টেসের পেছনে বালুর মাঠ বস্তিতে ভাড়ায় বসবাস করতেন। মৃত্যুদন্ড প্রাপ্ত আনিসুর রহমান দিনাজপুরের উত্তর কৃঞ্চপুর গ্রামের আনসার আলীর ছেলে।


গাজীপুর আদালতের পিপি হারিছউদ্দিন আহম্মদ জানান, গত ২০১৫ সালের ০৫ আগষ্ট তারিখে পারিবারিক কলহের জেরে আনিছুর রহমান তার স্ত্রীকে বটি ও দা দিয়ে কুপিয়ে হত্যা করেন। হত্যাকাণ্ড গোপন করতে গিয়ে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।


এ ঘটনায় নিহতের চাচাতো ভাই তরিকুল ইসলাম বাদী হয়ে টঙ্গী থানায় মামলা দায়ের করেন। পরে আদালত দীর্ঘ শুনানি ও স্বাক্ষ্য গ্রহণ শেষে রবিবার সকাল ১১টায় এ রায় প্রদান করেন। মামলার রায়ে রাষ্ট্রপক্ষ ও নিহতের পরিবার সন্তোষ প্রকাশ করেছেন।


রাষ্টপক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট হারিছ উদ্দিন আহম্মদ ও বিবাদী পক্ষে মামলা পরিচালনা করেন অ্যাডভোকেট শহীদুল ইসলাম।


বিবার্তা/তুহিন/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com