সিংড়ায় মাদকবিরোধী অভিযানে চার মাসে আটক ১৭২
প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ১৫:৫৬
সিংড়ায় মাদকবিরোধী অভিযানে চার মাসে আটক ১৭২
সিংড়া (নাটোর) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

নাটোরের সিংড়ায় মাদকবিরোধী অভিযানে ৪ মাসে ১৭২ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে থানা পুলিশ। এ বছরের এপ্রিল, মে, জুন ও জুলাই মাসে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীদেরকে আটক করা হয়।


জানা যায়, ১ এপ্রিল থেকে ৩১ জুলাই পর্যন্ত ১৭২ জনকে আটক করা হয়েছে। তার মধ্যে রয়েছে মাদক ব্যবসায়ী ও সেবনকারী। আটককৃত মাদকদ্রব্যের পরিমাণ ৩ কেজি ৩১৬ গ্রাম গাঁজা, ১৮৯৯ পিস ইয়াবা, ৬.৫৫ গ্রাম হেরোইন, ১ লিটার চোলাই মদ ও ২ বোতল ফেনসিডিল।


পুলিশ সূত্রে জানা যায়, সিংড়া থানায় এই ৪ মাসে ১৩২টি মাদক মামলা হয়েছে। এসব মামলায় আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে। এছাড়াও সাজাপ্রাপ্ত পলাতক আসামি, চুরি, জুয়া, ডাকাতি, ডাকাতির প্রস্তুতির মামলার আসামিদের আটক করে আদালতে পাঠানো হয়েছে।


সিংড়া থানার (ওসি) মনিরুল ইসলাম বলেন, ৪ মাসে ১৭২ জন ইয়াবা ও গাঁজা ব্যবসায়ীকে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে।


ওসি জানান, সিংড়া থানা পুলিশ মাদকের বিরুদ্ধে কঠোরভাবে অভিযান চালাচ্ছে। মাদকসহ যাকে পাওয়া যাবে, তাকেই পুলিশ আটক করবে। সিংড়া উপজেলাকে মাদকমুক্ত করতে এ অভিযান অব্যাহত থাকবে।


বিবার্তা/রাজু/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com