শিরোনাম
‘প্রধানমন্ত্রী যা বলেন তা বাস্তবায়ন করে দেখান’
প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ১৬:১২
‘প্রধানমন্ত্রী যা বলেন তা বাস্তবায়ন করে দেখান’
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

রেলমন্ত্রী মুজিবুল হক বলেছেন, আগামী ৫ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাওয়ায় এসে পদ্মাসেতুর রেল সংযোগের ফলক উন্মোচন করবেন। প্রধানমন্ত্রী যা বলেন তা বাস্তবায়ন করে দেখান।


তিনি বলেন, পদ্মা সেতু নিয়ে অনেকেই সন্দেহ প্রকাশ করেছিলেন। কিন্তু তিনি এতটাই দঢ় প্রত্যয় ছিলেন যে, নিজ অর্থায়নে পদ্মা সেতু আজ দৃশ্যমান। দ্রুতগতিতে এগিয়ে চলছে পদ্মাসেতু প্রকল্পের কাজ। জাজিরা প্রান্তে পৌনে ১ কিলোমিটার কাঠামো এখন দৃশ্যমান।


তিনি আরো বলেন, অনেকেই প্রশ্ন তুলেছিলো পদ্মা সেতুর ওপর দিয়ে রেল যাবে না। কিন্তু প্রধানমন্ত্রী বলেছেন অবশ্যই যাবে। পদ্মা সেতুর ওপর দিয়ে রেল সংযোগের উদ্বোধন করবেন তিনি। আপনারা দেখেবন পদ্মা সেতুর ওপর দিয়ে রেল চলবে।


শনিবার বেলা সাড়ে ১২টার দিকে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার দোগাছি এলাকার সার্ভিস এরিয়া-১ পরিদর্শনে এসে রেলমন্ত্রী এসব কথা বলেন। এ সময় তিনি ঢাকা-মাওয়া মহাসড়কের টোল প্লাজা ও চার লেনের কাজের অগ্রগতি ঘুড়ে দেখেন। এছাড়া ফলক উন্মোচনের স্থান নির্ধারণ করেন।


মুজিবুল হক বলেন, রেললাইন ঢাকা থেকে মাওয়া ক্রস করে জাজিরা, ভাঙ্গা, নড়াইল হয়ে যশোর যাবে। আমরা খুব দ্রুতই কাজ শুরু করবো। যখন অন্যান্য যানবাহন চলবে, তার সাথে যাতে ট্রেন চলে সেই লক্ষ্যে কাজ চলছে।


এ সময় উপস্থিত ছিলেন মুন্সীগঞ্জ ২ আসনের এমপি সাগুফতা ইয়াসমিন এমিলি, সেনাবাহিনী ও পদ্মা সেতুর মেজর জেনারেল ও পদ্মা সেতু প্রকল্পের চীফ কোর্ডিনেটর অফিসার সাঈদ মাসুদ, বিগ্রেডিয়ার জেনারেল বিগ্রেড কমান্ডার, ৯৯ কম্পোজিট বিগ্রেড মাসুদুর রহমান, জেলা প্রশাসক সায়লা ফারজানা, লৌহজং ও শ্রীনগর সার্কেল এসপি, অতিরিক্ত পুলিশ সুপার কাজি লিমা এবং পদ্মা সেতু প্রকল্পের সাথে জড়িত প্রকৌশলী ও সংশ্লিষ্টরা।


বিবার্তা/মুন্না/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com