শিরোনাম
বাগেরহাটে ছেলের হাতে বাবা খুন
প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ১২:২৯
বাগেরহাটে ছেলের হাতে বাবা খুন
বাগেরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলায় বাবা ইউনুস হাওলাদারকে (৬৫) গলা কেটে হত্যা করেছে ছেলে। শনিবার সকালে মোরেলগঞ্জ উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা গ্রামে এ ঘটনা ঘটে।


ঘটনার পর স্থানীয় লোকজন হত্যাকাণ্ডে জড়িত থাকার সন্দেহে ছেলে লাল মিঞা হাওলাদারকে (৪৫) আটক করে পুলিশে সোপর্দ করেছে। পুলিশ মৃতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


পারিবারিক কলহের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে। তবে তাৎক্ষণিকভাবে সুনির্দিষ্ট কারণ পুলিশ জানাতে পারেনি।


মোরেলগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) এস এম আবুল বাশার ঘটনাস্থল থেকে জানান, শনিবার সকাল ৭টা থেকে সাড়ে ৭টার দিকে তুচ্ছ ঘটনা নিয়ে বাবা ও ছেলের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে ছেলে বাবার উপর ক্ষুব্ধ হয়ে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করে। প্রতিবেশীরা কান্নাকাটি ও চিৎকার শুনে ওই বাড়িতে গিয়ে ইউনুসের মরদেহ দেখতে পেয়ে তার ছেলে লাল মিঞাকে ধরে ফেলে। পরে তারা পুলিশের খবর দেয়। আমরা সেখানে গিয়ে তাকে হেফাজতে নিয়েছি।


তিনি বলেন, পারিবারিক কলহের জেরে এই হত্যার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তবে কি কারণে ও কেন লাল মিঞা তার বাবাকে হত্যা করল তা জিজ্ঞাসাবাদ করা হবে।


বিবার্তা/ইমরুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com