শিরোনাম
‘সাংবাদিকের উপর হামলাকারীদের কঠিন সাজা দেয়া হবে’
প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ১২:১১
‘সাংবাদিকের উপর হামলাকারীদের কঠিন সাজা দেয়া হবে’
কুষ্টিয়া প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপি ও জামায়াত জঙ্গিরা শোকের মাসে জাতির জনকের প্রতি সমবেদনা কিংবা শ্রদ্ধা জানায় না। ওরা দিনে দুপুরে মিথ্যাচার করে ইতিহাসকে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। সুতরাং সরকারকে দোষারোপ করে লাভ নেই, যা সত্য তাই প্রকাশ করা হয়েছে।


শনিবার সকাল সাড়ে ১০টায় কুষ্টিয়ার ভেড়ামারায় জাতীয় ফলদ বৃক্ষ মেলার উদ্বোধন অনুষ্ঠানে এ কথা বলেন।


‘কথা বলতে দিন, গুজব ছড়াবেন না, সাংবাদিকদের নিয়ে নোংরা রসিকতায় কাদের’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের প্রেক্ষিতে ইনু বলেন, ছাত্র-ছাত্রীদের আন্দোলনকে বিএনপি-জামায়াত চক্ররা ষড়যন্ত্রের আন্দোলনে পরিণত করতে ব্যার্থ হয়েছে। আর সে কারণেই তাদের গাত্রদাহ, মনের জালা।


তিনি বলেন, ছাত্র আন্দোলনের সব দাবি মেনে নিয়ে সরকার তা বাস্তবায়ন করাছে। সুতরাং ছাত্র-ছাত্রীদের কাঁধে বন্দুক রেখে কোনো অবস্থাতেই আর পরিস্থিতি ঘোলা করতে পারবেন না।


তিনি আরো বলেন, বিএনপি-জামায়াতকে শোকের মাসে জাতির পিতার প্রতি শ্রদ্ধা জানানোর অনুরোধ। না হলে বুঝব তারা পাকিস্থানের মতোই মিথ্যাচার আর গুজব রটনা ও ইতিহাসকে বিকৃত করছে।


ইনু সাংবাদিকদের উদ্দেশে বলেন, আহত সাংবাদিকদের চিকিৎসার ব্যয়ভার গ্রহণ করেছে সরকার। সাংবাদিকের দাবির সাথে সরকার একমত। দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে কথা হয়েছে। দুর্বৃত্তদের দ্রুত গ্রেফতার করা হবে এবং কঠিন সাজা দেয়া হবে।


এ সময় এ সময় জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা জাসদের সভাপতি আতাউর রহমান আতা, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকতা সোহেল মারুফ, ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার নুর-ই-আলম সিদ্দিকীসহ জাসদ ও অঙ্গ-সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


বিবার্তা/শরীফুল/জাকিয়া

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com