শিরোনাম
রাজশাহীতে জমি নিয়ে দুই ভাইয়ের ঝগড়া, নিহত ১
প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ০৮:৪৯
রাজশাহীতে জমি নিয়ে দুই ভাইয়ের ঝগড়া, নিহত ১
রাজশাহী ব্যুরো
প্রিন্ট অ-অ+

রাজশাহীর বাঘায় দুই চাচাতো ভাইয়ের সংঘর্ষে নিহত হয়েছে মিষ্টার নামে এক চাচাতো ভাই।


শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার গোরাঙ্গপুর এলাকায় এ ঘটনা ঘটে। আহত মিষ্টারকে বাঘা হাসপাতাল থেকে রাজশাহীতে নেয়ার পথে তিনি মারা যায়। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছে অপর চাচাতো ভাই শামীম।


স্থানীয়রা জানান, জমি জমার সংক্রান্ত বিষয় নিয়ে মিষ্টারের মা ও বোনের সাথে শামীমের বড় ভাই নজুর ঝগড়া বাঁধে। এ সময় মিষ্টার ক্ষিপ্ত হয়ে ধারালো অস্ত্র নিয়ে শামীমকে কুপিয়ে জখম করে। পরে পাল্টা আক্রমণ করে মিষ্টারকেও কুপিয়ে জখম করে শামীম ও তার ভাইয়েরা।


এ ঘটনায় আহত দু’জনকেই তাৎক্ষণিক উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক তাদেরকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে যাওয়ার পথে মারা যায় মিষ্টার। বিষয়টি নিশ্চিত করেছেন, তার ভাই টিপুসহ ওই ইউনিয়নের চেয়ারম্যান ফকরুল হাসান বাবুল।


বাঘা হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. কামরুন নাহার কান্তা জানান, শামীমের ডান হাতের বৃদ্ধা আঙ্গুল কেটে পড়ে গেছে এবং ডান হাতের উপরে ও পেটে গুরুত্ব জখম হয়েছে। মিষ্টারের ডান পাসহ শরীরের বিভিন্ন জায়গায় কেটে গুরুত্বর জখম হয়েছে। এ কারণে তাদের দু’জনকেই রামেক হাসপাতালে পাঠানো হয়।


এদিকে বাঘা থানা ওসি (তদন্ত) হীরেন্দ্রনাথ জানান, সংবাদ পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


বিবার্তা/তারেক/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com