আদিতমারীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৮:০৩
আদিতমারীতে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় মিনা বেগম (২৫) নামে গৃহবধূকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী মোস্তফা আলী সপরিবারেস পলাতক।


শুক্রবার বেলা ১১টার দিকে স্থানীয়দের খবরের ভিত্তিতে লাশ উদ্ধার করে আদিতমারী থানা পুলিশ।


পলাতক মোস্তফা আলী আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের সজিব বাজার এলাকার এমাজ আলীর ছেলে।


পুলিশ ও স্থানীয়রা জানান, মোস্তফা আলী দুই সন্তান ও স্ত্রী মায়া বেগমকে বাড়িতে রেখে চট্টগ্রামে কাজে গিয়ে ৪ বছর আগে কক্সবাজার সন্দিপ এলাকার মিনা বেগমকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করে গ্রামের বাড়িতে নিয়ে আসেন। এরপর থেকে দুই স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকত। মিনা বেগম ঝিয়ের কাজ করে জিবিকা নির্বাহ করত। এরই মাঝে মায়ার কোলে একটি মেয়ে (২) সন্তান আসে।


মিনা বেগমকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে কারণে-অকারণে নির্যাতন করত মোস্তফা ও তার প্রথম মায়া বেগম। নির্যাতনের এক পর্যায়ে গত এক সপ্তাহ থেকে থেমে থেমে মারপিট করলেও চিকিৎসা করাত না। এ নিয়ে মিনা বেগম স্থানীয় মাতব্বর সাবেক ইউপি সদস্য শফিকুল ও স্থানীয় সজিব বাজারের ব্যবসায়ীদেরকে নালিশ করলে শুক্রবার বৈঠকের দিন ধার্য করা হয়।


নালিশের বিষয়টি জানার পর আরো ক্ষিপ্ত হয়ে ওঠে স্বামী মোস্তফা ও তার প্রথম স্ত্রী মায়া বেগম। বৃহস্পতিবার রাতে মিনা বেগমকে বেধড়ক মারপিট করে শ্বাসরোধে হত্যার পর বাড়ির বাইরে ফেলে রেখে সপরিবারে পালিয়ে যায় স্বামী মোস্তফা আলী।


স্থানীয় পল্লী চিকিৎসক হামিদুর রহমান জানান, নিহত গৃহবধূ মিনা বেগম প্রায় দিন মারপিটের জন্য চিকিৎসা নিতে তার কাছে আসতেন। বৃহস্পতিবার বিকেলেও চিকিৎসা নিয়েছেন।


স্থানীয় সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, নিহত গৃহবধূ নির্যাতনের বিচার চেয়ে বৃহস্পতিবার নালিশ করলে শুক্রবার বৈঠক করার সিদ্ধান্ত হয়। কিন্তু শুক্রবার সকালে তার মরদেহ পাওয়া যায়।


আদিতমারী থানার ওসি মাসুদ রানা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানো হবে। মৃত্যুর প্রকৃত কারণ অনুসন্ধানে মাঠে নেমেছে পুলিশ।


বিবার্তা/জিন্না/কাফী

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

বি-৮, ইউরেকা হোমস, ২/এফ/১, 

ময়মনসিংহ রোড, শাহবাগ, ঢাকা-১০০০

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com