শিরোনাম
স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী পলাতক
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৬:৪২
স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী পলাতক
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে স্বামী মোস্তফা আলী সপরিবারে পলাতক রয়েছে।


শুক্রবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে স্ত্রী মিনা বেগমের (২৫) মরদেহ উদ্ধার করে পুলিশ।


পলাতক স্বামী মোস্তফা আলী আদিতমারী উপজেলার ভাদাই ইউনিয়নের সজিব বাজার এলাকার এমাজ আলীর ছেলে।


পুলিশ জানায়, মোস্তফা আলী দুই সন্তান ও বড় স্ত্রী মায়া বেগমকে বাড়িতে রেখে চট্রগ্রামে কাজে গিয়ে ৪ বছর আগে কক্সবাজার সন্দিপ এলাকার মিনা বেগমকে দ্বিতীয় স্ত্রী হিসেবে বিয়ে করে গ্রামের বাড়িতে নিয়ে আসেন। এরপর থেকে দুই স্ত্রীর মাঝে ঝগড়া বিবাদ লেগেই থাকতো। মিনা বেগম ঝিয়ের কাজ করে জীবিকা নির্বাহ করতেন। বছর দুয়েক আগে তার একটি মেয়ে সন্তানের জন্ম হয়।


স্থানীয়রা জানান, মিনা বেগমকে বাড়ি থেকে তাড়িয়ে দিতে নির্যাতন করতো মোস্তফা ও তার বড় বউ মায়া বেগম। নির্যাতনের এক পর্যায়ে গত এক সপ্তাহ থেকে থেমে থেমে মারপিট করলেও চিকিৎসা করাত না। এ নিয়ে মিনা বেগম স্থানীয় মাতব্বর সাবেক ইউপি সদস্য শফিকুল ও স্থানীয় সজিব বাজারের ব্যবসায়ীদেরকে নালিশ করলে শুক্রবার বৈঠকের দিন ধার্য করা হয়।


নালিশের বিষয়টি জানার পর আরও ক্ষিপ্ত হয়ে উঠে স্বামী মোস্তফা ও তার বড় বউ মায়া বেগম। বৃহস্পতিবার দিনগত রাতে মিনা বেগমকে বেধড়ক মারপিট করে শ্বাসরোধে হত্যা করে বাড়ির বাইরে ফেলে রেখে সপরিবারে পালিয়ে যায় মোস্তফা আলী।


সকালে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে পাঠায়।


স্থানীয় পল্লী চিকিৎসক হামিদুর রহমান জানান, নিহত গৃহবধূ মিনা বেগম প্রায় দিন মারপিটের জন্য চিকিৎসা নিতে তার কাছে আসতেন। বৃহস্পতিবার বিকালেও চিকিৎসা নিয়েছেন।


স্থানীয় সাবেক ইউপি সদস্য শফিকুল ইসলাম জানান, নিহত গৃহবধূ নির্যাতনের বিচার চেয়ে বৃহস্পতিবার নালিশ করলে শুক্রবার বৈঠক করার সিদ্ধান্ত হয়। কিন্তু শুক্রবার সকালে তার মরদেহ পাওয়া যায়।


আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, মরদেহ সুরতহাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানো হয়েছে। পুলিশ তদন্ত করছে।


কামরুল/জিন্না/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com