শিরোনাম
সাভারে ৮ ডাকাত গ্রেফতার
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৫:০০
সাভারে ৮ ডাকাত গ্রেফতার
সাভার প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

সাভারে অভিযান চালিয়ে ডাকাত দলের আট সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার সকাল ১১টা পর্যন্ত মোহাম্মদপুর ও সাভারের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।


তাদের কাছ থেকে ট্রাকসহ প্রায় ৩০ লাখ টাকা মূল্যের তিনটি গরু উদ্ধার করা হয়েছে।


আটককৃত ডাকাত দলের সদস্যরা হলো- জুয়েল (৩৫) আলামিন (২৫), সায়েদ (২৮), জসিম (২৭), সোহেল সরদার (২৭), রাসেল (২৬), সুমন (২৯) ও কাউছার (২৭)।


পুলিশ জানায়, গত ৩ আগষ্ট রাতে টাঙ্গাইল থেকে একটি ট্রাকে তিনটি গুরু নিয়ে জাকির হোসেন নামের এক ব্যক্তি ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। রাত সাড়ে তিনটার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের সালেহপুর ব্রিজের কাছে পৌঁছালে ডাকাতদলের সদস্যরা তাদের গতিরোধ করে। এ সময় অস্ত্রের মুখে জিম্মি করে চালাক ও মালিককে রেখে ট্রাক নিয়ে পালিয়ে যায় ডাকাতদলের সদস্যরা। পরে এ ঘটনায় পরের দিন গরু ব্যবসায়ী জাকির হোসেন বাদী হয়ে সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করেন।


এদিকে মামলা দায়েরর পর সাভার মডেল থানা পুলিশের একটি দল অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে আমিনবাজারের বসিলা এলাকা থেকে জুয়েল নামের ডাকাত দলের এক সদস্যকে আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিকে শুক্রবার বেলা ১১টা পর্যন্ত সাভারের বিভিন্ন এলাকায় ও মোহাম্মদপুর থেকে ডাকাত দলের আরো সাত সদস্যকে আটক করে পুলিশ। এছাড়া বসিলা এলাকা থেকে ট্রাকসহ গরু তিনটি উদ্ধার করা হয়।


এ ব্যাপারে সাভার মডেল থানার উপ পরিদর্শক (এস আই) মোফাজ্জল হোসেন জানান, আটককৃত ডাকাতদলের সদস্যদের আদালতে পাঠানো হয়েছে।


বিবার্তা/শরিফুল/কামরুল

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com