চট্টগ্রামে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার
প্রকাশ : ১০ আগস্ট ২০১৮, ১৩:৪০
চট্টগ্রামে অস্ত্রসহ ৪ ডাকাত গ্রেফতার
চট্টগ্রাম ব্যুরো
প্রিন্ট অ-অ+

চট্টগ্রামে আকবরশাহ থানার গাউসিয়া লেক সিটি পুর্ব ফিরোজশাহ্ কলোনি এলাকা থেকে অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-পশ্চিম)। শুক্রবার ভোরে অভিযান চালিয়ে ১টি একনলা বন্দুক, ২ রাউন্ড কার্তুজ ও ১টি ছোরাসহ তাদের গ্রেফতার করা হয়।


গ্রেফতার হওয়া ডাকাতরা হলো- জাবেদ হোসেন (২৮), পিতা মো. আব্দুল সাত্তার বি ব্লক আকবরশাহ থানা, জসিম উদ্দিন প্রকাশ ফরিদ (৩৮) পিতা মো. আবুল কালাম মল্লিক, মোড়লগঞ্জ, বাগেরহাট, বর্তমানে পাহাড়তলী চট্টগ্রাম, ফিরোজ আল মামুন (৩২) পিতা হোসেন মাতব্বর সখীপুর থানা,শরিয়তপুর জেলা, ও আরিফুর রহমান লিটন (২৮) পিতা মো. কামাল উদ্দিন মোহাম্মদপুর, চন্দনাইশ, চট্টগ্রাম।


চট্টগ্রাম মহানগর গোয়েন্দা বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিবি পশ্চিম) মোহাম্মদ শহীদুল্লাহর (পিপিএম) দিকনির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি পশ্চিম) এএএম হুমায়ুন কবীর, সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (ডিবি পশ্চিম) মোহাম্মদ মঈনুল ইসলামের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. রিয়াজ উদ্দীন চৌধুরী সঙ্গীয় ফোর্স এসআই মো. মোমিনুল হাসান, এসআই মো. হালিম, এএসআই সন্তু শীল গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালনা করে সশস্ত্র ডাকাত দলকে গ্রেফতার করেন।


এ বিষয়ে জানতে চাইলে সিনিয়র সহকারী পুলিশ কমিশনার মোহাম্মদ মইনুল ইসলাম বলেন, ভোর রাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে চার ডাকাতকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। অবৈধ অস্ত্র রাখা এবং ডাকাতির প্রস্তুতি নেওয়ার অপরাধে তাদের বিরুদ্ধে আকবরশাহ্ থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।


বিবার্তা/জাহেদ/কামরুল

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com