শিরোনাম
ত্রিশালে সফল চাষিদের মাঝে পুরস্কার বিতরণ
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ২২:৫১
ত্রিশালে সফল চাষিদের মাঝে পুরস্কার বিতরণ
ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

‘অপ্রতিরোধ্য দেশের অগ্রযাত্রা, ফলের পুষ্টি দেবে নতুন মাত্রা’ এ শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের ত্রিশালে ৪ দিনব্যাপী ফলদ বৃক্ষ মেলা ২০১৮-এর আয়োজন করা হয়েছে। সমাপনী দিবসে বৃহস্পতিবার বিকেলে আলোচনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।


উপজেলা প্রশাসন ও কৃষি অধিদফতরের আয়োজনে ফলদ বৃক্ষ মেলা ২০১৮ উপলক্ষে সমাপনী দিবসে মুক্তিযোদ্ধা স্মৃতিসৌধ চত্বরে মেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আব্দুল্লাহ আল জাকির।


উপজেলা কৃষি কর্মকর্তা দ্বীপক কুমার পালের সভাপতিত্বে ও অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাহাদুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আশরাফুল ইসলাম, কৃষিবিদ নিতাই চন্দ্র রায়, সহকারী কৃষি কর্মকর্তা জেসমিন সুলতানা, ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান নোমান, উপ-সহকারী কৃষি কর্মকর্তা গোলাপ, আব্দুল আওয়াল প্রমুখ।


কৃষি বিষয়ে লেখনীর মাধ্যমে কৃষকদের মাঝে সচেতনতার বৃদ্ধি, মাটিতে ও ছাদে বিভিন্ন জাতের ফলের চাষ করে সফলতার অর্জন করায় ভিন্ন ক্যাটাগরিতে ৭ জনকে সম্মাননা স্মারক ও প্রশংসা পত্র দেয়া হয়।


বিবার্তা/নোমান/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com