শিরোনাম
লালমনিরহাটে জঙ্গি সন্দেহে আটক ৪
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ১৮:৫১
লালমনিরহাটে জঙ্গি সন্দেহে আটক ৪
লালমনিরহাট প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে থেকে জঙ্গি সন্দেহে ৪ যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।


বৃহস্পতিবার দুপুরে রংপুর র‌্যাব-১৩ কমান্ডার মোজাম্মেল হক জানান, বুধবার রাতে রংপুর র‌্যাব-১৩’র একটি দল ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।


তিনি বলেন, এদের মধ্যে একজন স্থানীয় ওয়ার্ড যুবলীগের সভাপতি বলে পরিচয় দিয়েছে। ৭ দিন আগে ওই একই স্থান থেকে রংপুর র‌্যাব-১৩ জঙ্গি সন্দেহে ৩ জনকে অস্ত্রসহ গ্রেফতার করেছিল।


এলাকাবাসী জানায়, বুধবার রাতে র‌্যাবের একটি বিশেষ দল অপারেশন চালিয়ে পাটগ্রাম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ও পোষ্ট অফিস এলাকার আসবাবপত্রের ব্যবসায়ী আপেল হোসেনকে (৩১) গ্রেফতার করে। এ সময় একই ওয়ার্ডের সাহেবডাঙ্গা এলাকার নজরুল ইসলামের ছেলে শফিক হোসেন (২৬), হাফিজার রহমানের ছেলে মোকলেছার রহমান (৪০), জোংড়া ইউনিয়নের কাফিরবাজার এলাকার মজিবর রহমানের ছেলে জাহিদ হোসেন (২৭) তার সঙ্গে আটক করা হয়। তবে সেলিম হোসেন নামে একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হলেও এখন পর্যন্ত তাকে গ্রেফতার দেখানো হয়নি।


উল্লেখ্য, একই এলাকা থেকে গত ২ আগষ্ট দুইটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, পাঁচ রাউন্ড তাজা গুলি ও ধর্মীয় উস্কানিমূলক বইসহ জঙ্গি সন্দেহে ৩ জনকে আটক করা হয়েছিল। এরা হলো, সাবেক শিবির কর্মী হাসান মাসুদ, শাহিন আলম ও ফজলে রাব্বি।


বিবার্তা/জিন্না/সোহান

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com