দিনাজপুরে নৈশ প্রহরীকে হত্যার পর খুনীকে জীবন্ত পুড়িয়ে হত্যা
প্রকাশ : ০৯ আগস্ট ২০১৮, ১৩:০৬
দিনাজপুরে নৈশ প্রহরীকে হত্যার পর খুনীকে জীবন্ত পুড়িয়ে হত্যা
দিনাজপুর প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

দিনাজপুরের বীরগঞ্জে সুরুজ মিয়া নামে এক নৈশ প্রহরীকে কুপিয়ে হত্যার জেরে বিক্ষুব্ধ স্থানীয়রা সন্দেহভাজন হত্যাকারী রবিউল ইসলামকে আগুনে পুড়িয়ে হত্যা করেছে।


রবিউলের বাড়িতেও আগুন লাগিয়ে দেয় বিক্ষুব্ধরা। সুরুজকে হত্যার পর শরিফ শহিদ (৪২) নামে অপর এক নৈশ্য প্রহরী ও তার শিশু পুত্র একরামুল হক শামিমকে কুপিয়ে আহত করেছে রবিউল।


সুরুজ বীরগঞ্জ জগদল হাটপুকুর জেলগেট এলাকার মৃত আবুল কাশেমের ছেলে। আর রবিউল ইসলাম একই এলাকার তারা মিয়ার ছেলে।


সুরুজ মিয়াকে বৃহস্পতিবার ভোর ৫টায় ছুরি মেরে হত্যা করা হয়। এর পরপরই হাটখোলা মোড়ে দায়িত্বরত নৈশপ্রহরী শহীদ দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হন। আর রবিউলকে বিক্ষুব্ধরা পুড়িয়ে হত্যা করে সকাল ৮টায়।


হত্যাকাণ্ডের ঘটনায় বিক্ষুব্ধ জনতা সকাল ৯টা পর্যন্ত দিনাজপুর-পঞ্চগড় মহাসড়ক অবরোধ করে রাখে। এ ঘটনায় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।


বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকিলা পারভীন এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন।


প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানিয়েছেন, ভোরে স্থানীয় মসজিদে ফজরের নামাজ পড়ে বাড়ি ফেরার সময় প্রথমে হামলার শিকার হন সুরুজ মিয়া। ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনার পরপরই একই এলাকার একটি মুরগির ফার্মের নৈশ্য প্রহরি শহিদ এবং ৩ বছরের ছেলেকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় রবিউল।


হত্যাকাণ্ডের খবর পেয়ে স্থানীয়রা গাছ ফেলে এবং আগুন জ্বালিয়ে দিনাজপুর-পঞ্চগড় মহাসড়কে অবরোধ করে রাখে। এর মধ্যে সকাল ৮টার দিকে রবিউলকে কবিরাজহাট এলাকায় আটক করে পিটিয়ে জীবন্ত পুড়িয়ে হত্যা করে।


সকাল ৯টার দিকে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। দমকলকর্মীদের সহায়তায় আগুন নিভিয়ে রবিউলের পুড়ে যাওয়া লাশ উদ্ধার করেছে পুলিশ। প্রায় ৩ ঘন্টা পর সকাল ৯টায় যানবাহন চলাচল স্বাভাবিক হয়েছে।


স্থানীয়দের অভিযোগ, রবিউল সাম্প্রতিক সময়ে সুরজ মিয়ার ভাতিজা চা দোকানদার বসির উদ্দিনকেও কুপিয়ে হত্যা করেছে। এছাড়াও আরো কয়েক ব্যক্তিকে কুপিয়ে হত্যার চেষ্টা চালিয়েছে সে।


বিবার্তা/শাহী/জাকিয়া

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com