চুয়াডাঙ্গায় বৈধ যানবাহন চালকদের ফুল দিয়ে পুলিশের অভিনন্দন
প্রকাশ : ০৮ আগস্ট ২০১৮, ১৫:৪২
চুয়াডাঙ্গায় বৈধ যানবাহন চালকদের ফুল দিয়ে পুলিশের অভিনন্দন
চুয়াডাঙ্গা প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ট্রাফিক সপ্তাহ উপলক্ষে চুয়াডাঙ্গায় অবৈধ যানবাহন আটকে অভিযান শুরু করেছে জেলা পুলিশ। গত ৫ আগস্ট থেকে এ অভিযান শুরু করা হয়। অভিযানের তৃতীয় দিনে বুধবার সকালে মাঠে নামেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ। তিনি শহরের শহীদ হাসান চত্বরে উপস্থিত হয়ে অবৈধ যানবাহন আটকে অভিযানে অংশ নেন।


অভিযানে বিভিন্ন যানবাহনের কাগজপত্র ত্রুটিপূর্ণ হওয়ায় অর্ধশতাধিক যানবাহনকে মামলা দেয়া হয়। আটকও করা হয় বেশ কয়েকটি যানবাহন।


অভিযানে যেসব যানবাহন মালিকদের কাগজপত্র বৈধ পাওয়া যায় তাদেরকে ফুল দিয়ে অভিনন্দিত করেন কলিমুল্লাহ। সকাল থেকে দুপুর পর্যন্ত এ অভিযান চালানো হয়।


এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহ জানান, নিরাপদ সড়ক গড়ে তুলতে ও ট্রাফিক সপ্তাহ উপলক্ষে গত ৫ আগস্ট থেকে চুয়াডাঙ্গার চারটি উপজেলায় একযোগে অভিযান চলছে। এই অভিযানের অংশ হিসেবে অবৈধ যানবাহন আটকে অভিযান চালানো হচ্ছে।


তিনি জানান, সব ভাল কাজে জেলা পুলিশ সাধারণ মানুষের পাশে থাকতে প্রস্তুত। আর এ কারণে যেসব বৈধ চালকদের কাগজপত্র হালনাগাদ আছে তাদেরকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হচ্ছে। এতে অন্য চালকরাও উৎসাহিত হবে বলে তিনি আশাবাদ প্রকাশ করেন।


জেলা ট্রাফিক ইন্সপেক্টর মাহবুবুর রহমান জানান, গত ৪ দিনে জেলার চারটি উপজেলাতে প্রায় ৬ শতাধিক যানবাহনের মালিককে মামলা করা হয়েছে। আটক করা হয়েছে ২৫টি অবৈধ যান।


বিবার্তা/সাগর/শারমিন

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: bbartanational@gmail.com, info@bbarta24.net

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com