শিরোনাম
কুয়াকাটায় হোটেল থেকে স্কুলছাত্রী উদ্ধার
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ১৪:০০
কুয়াকাটায় হোটেল থেকে স্কুলছাত্রী উদ্ধার
কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

পর্যটন কেন্দ্র কুয়াকাটার আবাসিক হোটেল থেকে ঈশিকা সরকার নামে অষ্টম শ্রেণির এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে পটুয়াখালী জেলা গোয়েন্দা পুলিশ।


নেত্রকোনা থেকে ৭ দিনপর পূর্বে ঈশিকা একই এলাকার প্রেমিক ইয়াসির আরাফাতের হাত ধরে কুয়াকাটায় আসেন। এ ঘটনায় ঈশিকা সরকারের বাবা নেত্রকোনা থানায় অপহরণের অভিযোগ এনে একটি মামলা করেছেন। ঈশিকার বাবার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার আবাসিক হোটেল সী স্টার থেকে ঈশিকাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী ইয়াসির আরাফাত কানন (২০) নামে এক যুবককে আটক করা হয়েছে।


আবাসিক হোটেল সূত্রে জানা যায়, গত ৩০ জুলাই সকাল ৭টায় তারা স্বামী-স্ত্রী পরিচয়ে সী স্টার আবাসিক হোটেলের ৩০২ নম্বর কক্ষে ওঠেন। হোটেলের রেজিস্টার খাতায় ইয়াছিন আরাফাত (২৩) পিতা মো. হোসেন এবং ফাতেমা আকতার (২০) স্বামী ইয়াছিন আরাফাত, স্থায়ী ঠিকানা ময়মনসিংহ লেখা রয়েছে।


আবাসিক হোটেল সী স্টারের ম্যানেজার মাসুম বিল্লাহ বলেন, এরা দু’জন হোটেলে ওঠার পর থেকে স্বামী স্ত্রীর মতই চলাফেরা করতে দেখা গেছে। হোটেলের স্টাফদের সাথে খোলামেলা কথা বলেছেন।


পটুয়াখালী ডিবি পুলিশের ওসি খন্দকার জাকির হোসেন সাংবাদিকদের জানান, নেত্রকোনা থানার অপহরণ মামলার ভিত্তিতে অভিযান চালিয়ে ঈশিকা সরকারকে উদ্ধার করা হয়েছে। অপহরণকারী ইয়াসির আরাফাতকেও আটক করা হয়।


বিবার্তা/উত্তম/জহির

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

এফ হক টাওয়ার (লেভেল-৮)

১০৭, বীর উত্তম সি আর দত্ত রোড, ঢাকা- ১২০৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2021 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com