ঝালকাঠিতে ছিনতাই মামলায় দুইজনের কারাদণ্ড
প্রকাশ : ০৭ আগস্ট ২০১৮, ০৮:৪০
ঝালকাঠিতে ছিনতাই মামলায় দুইজনের কারাদণ্ড
ঝালকাঠি প্রতিনিধি
প্রিন্ট অ-অ+

ঝালকাঠির একটি আদালত ছিনতাই মামলায় আনিসুর রহমান হিমেল ও আশ্রাফুল ইসলাম সেতু নামে দুই যুবককে ৫ বছর করে সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানার আদেশ দিয়েছেন।


ঝালকাঠির যুগ্ম জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মো. সাইফুল আলম আসামির উপস্থিতিতে সোমবার এ রায় ঘোষণা করেন। সাজাপ্রাপ্ত আনিসুর রহমান হিমেল কাউখালী উপজেলার আইরন গ্রামের মো. মিরন হাওলাদার ও আশ্রাফুল ইসলাম সেতু একই উপজেলার কচুয়াকাঠী গ্রামের মৃত আবুল খায়েরের ছেলে।


মামলার বিবরণে জানা যায়, ঝালকাঠি সদর উপজেলার বংকুরা গ্রামের মো. সাগর ওরফে চান মিয়ার স্ত্রী হোসনেয়ারা বেগম তার সন্তানদের নিয়ে হেটে বাড়ি যাওয়ার পথে ২০১৬ সালের ১৪ মে বিকেল ৫টায় এই ছিনতাইকারীদের কবলে পরেন। মোটরসাইকেলযোগে আসা ছিনতাইকারীরা হোসনেয়ারা বেগমকে চাকু প্রদর্শন করে ভয় ভিতি দেখিয়ে গলার স্বর্ণের চেইন ছিনতাই করে পালিয়ে যায়। এ ঘটনায় হোসনেয়ারা বেগম বাদি হয়ে ঝালকাঠি থানায় মামলা করে।


মামলার তদন্তকারী কর্মকর্তা ঝালকাঠি সদর থানার এসআই মো. সরোয়ার হোসেন ২০১৬ সালের ২৫ জুন আসামিদের বিরুদ্ধে অভিযোগপত্র দায়ের করেন।


আদালত ৬ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করে এ রায় প্রদান করেন। সরকার পক্ষে এপিপি অ্যাডভোকেট সঞ্জিব কুমার বিশ্বাস ও আসামি পক্ষে অ্যাডভোকেট আব্দুল আলিম মামলা পরিচালনা করেন।


বিবার্তা/আমিনুল/জহির

সর্বশেষ খবর
সর্বাধিক পঠিত

সম্পাদক : বাণী ইয়াসমিন হাসি

৪৬, কাজী নজরুল ইসলাম এভিনিউ

কারওয়ান বাজার (৬ষ্ঠ তলা), ঢাকা-১২১৫

ফোন : ০২-৮১৪৪৯৬০, মোবা. ০১৯৭২১৫১১১৫

Email: [email protected], [email protected]

© 2016 all rights reserved to www.bbarta24.net Developed By: Orangebd.com